শিমুলকে র’ক্ষা করলেও পলাশকে পু’লি’শে’র হাতে তুলে দিতে পারল না পরাগ! আরো ভয়’ঙ্ক’র হয়ে কি ফিরে আসবে পলাশ-প্রতীক্ষা?

Kar Kache Koi Moner Kotha Today’s Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। বিয়ের পর এক পলকে বদলে যায় একটি মেয়ের গোটা জীবন। নিজের লোক, নিজের বাড়ি ছেড়ে চলে যেতে হয় স্বামীর বাড়িতে। তারপর সংসার, স্বামী, শ্বশুর-শাশুড়ি সবাইকে কেন্দ্র করেই গড়ে ওঠে মেয়েটির নতুন জীবন। নিজের স্বপ্ন, ইচ্ছে আ’কা’ঙ্ক্ষা সবটাই কেমন যেন ফি’কে হতে থাকে মেয়েটির নতুন জীবনে। অথচ এত বড় সংসারেও মেয়েটির মনের কথা শোনার জন্য থাকেনা কেউ। এই বিষয়টিই শিমুল, বিপাশা, শীর্ষা, সুচরিতার চরিত্রের মাধ্যমে পর্দায় তুলে ধরেছেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়।

বর্তমানে নতুন নতুন চমকের কারণে দিনে দিনে জমে উঠছে ধারাবাহিকের কাহিনী। জে’ল থেকে ফিরে এসেছে প্রতীক্ষা। তবে শু’ধ’রা’য়নি একটুও। বরং আরও ক্ষ’তি করার মা’ন’সি’কতা নিয়ে সে ফিরে এসেছে ব্যানার্জী বাড়ি এবং শিমুলের জীবনে। তাঁর লক্ষ্য একটাই শিমুলের মৃ’ত্যু। এই বিষয়ে শিমুল কিছু না জানলেও পরাগ জেনে গেছে সবটাই।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ২৬ এপ্রিল (Kar Kache koi Moner Kotha Today’s Episode);

ইতিমধ্যেই ধারাবাহিকে দেখানো হয়েছে পুলিশকে ফোন করে সবটা জানিয়ে দিয়ে নিজেও পুলিশের ছ’দ্ম’বে’শ নিয়ে নিয়েছে পরাগ। এরপর সকলের নজর এড়ি’য়েই ধী’রে ধী’রে বেরিয়ে যায় সে। পরাগ বেরিয়ে যাওয়ার পর বাপের বাড়ি যাওয়ার নাম করে পলাশকে নিয়ে বেরিয়ে যায় প্রতীক্ষা।

ঘটনাস্থলের কাছে একটি জায়গায় গাড়ি দাঁড় করিয়ে একটি ওড়না দিয়ে নিজের মু’খ ঢে’কে নেয় প্রতীক্ষা। আর পলাশও একটা গাম’ছা দিয়ে মুখ ঢে’কে হাতে গ্লা’ভস পরে নেয়। এরপর ঘটনাস্থলে পৌঁছে প্রতীক্ষা পলাশকে বলে শিমুলের এমন করে মা’র’তে যাতে ঘটনাটা দেখে শ্লী’লতা’হা’নির কে’স মনে হয়। তখনও সেই জায়গা দিয়ে যাচ্ছিল শিমুল।

আরও পড়ুন: জলসায় বিরাট খবর! আসছে গৌরী এলো ২! নায়ক-নায়িকা চরিত্রে থাকছেন পুরনো জুটিই!

প্রতিদিন ওই একই রাস্তা দিয়ে গেলেও একটা অজানা ভ’য় গ্রা’স করতে থাকে শিমুলে। তখন পিছন দিয়ে এসে শিমুলের মুখ চে’পে ধ’রে পলাশ। নিজেকে বাঁ’চা’নোর জন্য ছ’ট’ফ’ট করতে থাকে শিমুল। পলাশ শিমুলকে নিয়ে যাচ্ছে দেখে স্ত্রীকে বাঁ’চা’নো”র জন্য এগিয়ে আসে পরাগ। পুলিশের ছদ্মবেশী পরাগকে দেখে ভ’য়ে পা’লি’য়ে যায় পলাশ আর প্রতীক্ষা। ওদের যেতে দেখে ওখান থেকে বেরিয়ে যায় পরাগ। ঘটনাস্থলে পুলি’শ চলে আসার পর শিমুল তাঁদের সবটা খুলে বলে। সে এটাও বলে দেয় সে তাঁর দেয়র পলাশকে স’ন্দে’হ করছে। সবটা শুনে শিমুলকে নিয়ে ব্যানার্জী বাড়িতে চলে আসে পুলিশ। তাহলে কি এবার ধরা পড়বে পলাশ, আপনাদের কি মনে হয়?

Back to top button