Guddi: গুড্ডি-অনুজ-শিরিন অতীত এখন শুধুই রেশমী-পুবলু-অয়ন্তিকার ত্রিকোণ প্রেম! তবু রেশমী-পুবলু জুটির নাম দেওয়া নিয়ে মজেছে নেট দুনিয়া

স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। বেশ কিছুদিন ধরেই ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তিনি বর্তমানে মারা গিয়েছে। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ।

‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অনুজ। অর্থাৎ ঋতাভরী ও ঋতুরাজ নাম নিয়ে তাদের নতুন গল্প শুরু। এই জুটিকে বেশ পছন্দ করছেন দর্শক। এর আগে গুড্ডি-অনুজের সম্পর্কে এতটাই জটিলতা ছিল যে দুজনকেই অনেক দর্শক অপছন্দ করতেন। যদিও নতুন গল্প শুরু হতে না হতেই পুবলু আর রেশমীর মধ্যে এসে গিয়েছে তৃতীয়জন অয়ন্তিকা।

প্রথম থেকেই ত্রিকোণ প্রেম নিয়ে আবার শুরু হচ্ছে ঋতাভরী ও ঋতুরাজের পথ চলা। আগে ছিল গুড্ডি-অনুজ-শিরিন, এবার রেশমী-পুবলু-অয়ন্তিকা।তবে এবার এই নতুন রূপে তাদের দেখে ফের নতুন ভাবে উপভোগ করতে চান তাদের কেমিস্ট্রি। এখনও যদিও পুবলু ও রেশমি দুজনেই একে অপরকে চিনতে পারেনি। ছোটবেলার দুই বন্ধু এদিকে এখনও দুজনকে মনে রেখেছে। খুঁজছে একে অপরকে। কিন্তু ভালো নাম না জানায়, একই কলেজে পড়েও একে ওপরের থেকে অনেক অচেনা।

উক্ত দুই চরিত্রে অভিনয় করছেন এই দুই চরিত্রে আছেন রণজয় এবং শ্যামৌপ্তি। যদিও অনেক দর্শকই এ নিয়ে মন্তব্য করেছেন, রেশমি গুড্ডির পালিয়ে মেয়ে, সেখানে পালিতা মেয়ে বড় হয়ে কীভাবে মায়ের মতোই দেখতে হল! এই প্রশ্নকে সরিয়ে শ্যামৌপ্তির অভিনয়ের প্রশংসাও করছেন একাংশ। পাশাপাশি, রণজয়ের নতুন লুকও মন কেড়েছে দর্শকদের।

এই জুটিকে নতুন রূপে টিভির পর্দায় দেখতে পেরে বেশ খুশি দর্শক। অনুজ আর গুড্ডির সম্পর্কে যা পাওয়া যায়নি, এদের সম্পর্কে সেই মুহূর্তগুলো দেখার আশায় দর্শক। তবে নতুন এই জুটির নাম কি দেওয়া যায় তা নিয়ে বিভ্রান্তে রয়েছে অনেকেই। প্রতিটি জুটির একটি করে নাম দেওয়া হয়, ঋতাভরী ও ঋতুরাজ জুটির নাম তবে কি হবে তাই ভাবার বিষয়! তবে যদি ‘ঋতারাজ’ নাম দেওয়া হয়, তাহলে কেমন হয়! যদিও এটি দর্শকই ভালো বলতে পারবেন।

Back to top button