‘ভালোবাসার থেকেও একটি সম্পর্কে সম্মান সবচেয়ে গুরুত্বপূর্ণ!’, রণজয়ের সঙ্গে সম্পর্ক ভাঙা, হতাশা নিয়ে অকপট সোহিনী সরকার

বাংলা বিনোদন জগতের অতি জনপ্রিয়, স্বনামধন্য অভিনেত্রী তিনি। বাংলা সিনেমায় তার অভিনয় বারবার প্রশংসিত হয়েছে দর্শকদের সামনে। রাজকাহিনী, ক্রিসক্রস, ব্যোমকেশ হত্যামঞ্চ, ব্যোমকেশ পর্ব, হর হর ব্যোমকেশ, মনিহারা, দুর্গা সহায়, অভিযান, সব ভূতুড়ে, সিনেমাওয়ালা, আগন্তুক, বিবাহ অভিযান, ওপেন টি বায়োস্কোপ, ফ্ল্যাট নম্বর ৬০৯, মুখোশ, ভূত চতুর্দশী, রক্ত বিলাপ, কাবুলিওয়ালা, ভেঞ্চি দা, বিবাহ ডায়েরিস, দুর্গে রহস্য সহ একাধিক সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)।

এছাড়াও মানভঞ্জন, শ্রীকান্ত, মন্দার, সম্পূর্ণা, হোমস্টে মার্ডার সহ বহু ওয়েব সিরিজেও অভিনয় করছেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তার সিনেমা বনবিবি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের জীবনের নানা দিক তুলে ধরেছেন। তিনি জানিয়েছেন, নিজের বিষয়ে নানা কথা। ইন্ট্রোভার্ট না এক্সট্রোভার্ট, কিভাবে বর্ণনা করবেন তিনি নিজেকে? অভিনেত্রী জানিয়েছেন “সেটা জানিনা তবে আমি নিজের দুঃখ সকলের সামনে প্রকাশ করতে পারিনা। ছোটবেলা থেকেই গুরুজনেরা শিখিয়েছেন খেতে পাও বা না পাও সেটা দেখানো কিছু নেই। পেলে ভালো, না পেলেও নিজেরটা নিজেকেই জোগাড় করতে হবে।”

sohini sarkar and ranojoy bishnu

অভিনেত্রী একথাও বলছেন “তবে আমি কাজ পাগল নয়। মানে আমার কিছু পছন্দ হলে করলাম, স্ক্রিপ্ট পছন্দ হল করলাম নাহলে বলে দিই পরে ভবিষ্যতে কাজ করব। তবে অনেকেই আছেন যাদের এইবার বারণ করার পরও কল করেন। তিনিও তো মানুষ একজন মানুষকে কতবার না করব। তাই ফোন ধরি না। আগে হয়তো কাজ পাগল ছিলাম যে যেখানে বলত যেতাম। ঠিক জায়গা না লাগলে বেরিয়েও এসেছি। তবে এখন পেকে গেছি। আমি টাকা বাড়ির জন্য কাজ করিনা। সংসার চালাতে যেই টুকিনি লাগে সেটাই ব্যস।”

বাইরের থেকে আসে কর্মক্ষেত্রে কিরকম স্ট্রাগল করতে হয়েছে? তিনি জানিয়েছেন “লোকের স্ট্রাগেলের কথা শুনলে মনে হয় আমরা গল্প কিছুই না। আমি খুব স্মার্ট, স্টাইলিশ নয় তো আমি ভেবেছিলাম সেটা আমার ইউএসপি হোক, আমি খুব পড়াশোনা করিনি কিন্তু গল্পের বই পড়ি ওটা আমার ইউএসপি। তবে অনেকের অনেক স্ট্রাগল আছে। তবে বাকিদের মতো আমায় রেঁধে খেতে হয়নি বা সংসার চালাতে হয়নি। যা করেছি নিজের জন্য, তবে বসে থাকতে হয়নি। আমি লকডাউনের কাজ করেছি। আরও কাজ করবো, জানবো, হতাশা আসলে আমি মনবিজ্ঞানীর কাছে চলে যাই গিয়ে কথা বলি ব্যস।”

আরও পড়ুনঃ খেয়ালী দস্তিদারের সঙ্গে বিয়ে থেকে সৎ ছেলে আদিত্যর সঙ্গে বন্ধুত্ব! বাংলা ধারাবাহিকের অধঃপতন নিয়ে অকপট অরিন্দম গাঙ্গুলী

মন্দারের পর অনির্বাণের সঙ্গে অথৈ সিনেমায় অভিনয় করছেন তিনি। বিক্রমের সঙ্গে অমরসঙ্গী নামে একটি সিনেমা আসছে তার। এছাড়াও সম্প্রীতি একটি হিন্দি সিনেমাতেও কাজ শেষ করেছেন তিনি সুইডেনে কে কে মেননের সঙ্গে। শোভনের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি জানিয়েছেন এখনই তেমন তাড়াহুড়ো করতে চাননা তিনি। তবে এখন তারা ভালো আছেন। “তবে আগেই সর্ম্পক থেকে শিখেছি বেশি তাড়াহুড়ো নয়।” দর্শকদের উদ্যেশ্যে তিনি জানিয়েছেন তার কাছে ভালোবাসার চেয়েও সম্মানটা বড়। অনেকেই তাকে সম্মান করে, ভালোবাসে। তিনি তার জন্য কৃতজ্ঞ। সবটাই ভালো থাকুক এই বার্তাই দিয়েছেন তিনি।

Back to top button