হ্যাঁ, নতুন প্রেম করছি, অবশেষে স্বীকারোক্তি রণজয়ের! সোহিনীকে ছেড়ে কার প্রেমে পড়লেন অভিনেতা?

সিনে তারকা হোক বা টেলি তারকা তাদের ব্যক্তিগত জীবনের মুখোরোচক, মুচমুচে গল্প জানতে শুনতে কার না ভালো লাগে। সবাই সেই মুখোরোচক গল্পের আমেজ পেতে চান। জানতে চান রসালো গল্প। টলিপাড়ায় এই মুহূর্তে বহু সম্পর্ক ভেঙেছে। বহু গড়েছে। তাদের নিয়ে জোরদার রসালো খবর ছড়িয়েছে।

এই যেমন এই বছরেই বিচ্ছেদ হয়ে গেছে অভিনেত্রী সোহিনী সরকার অভিনেতা রণজয় বিষ্ণুর। দুজনের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তবে সেই দীর্ঘ সেই প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন তারা। এই মুহূর্তে সোহিনী মজেছেন শোভনের সুরে। এমনটাই গুঞ্জন। এখন তো খোলামেলা প্রেমের ইঙ্গিত দিচ্ছেন দুজনে। অন্যদিকে শোনা যাচ্ছে রণজয়ও নাকি মন দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির একজন প্রিয় অভিনেত্রীকে।

শোনা যায়, রণজয়ের জীবনে সোহিনী পরবর্তী নতুন প্রেমিকার নাম মিশমি দাস। আসলে সৌরভ-দর্শনার বিয়ের অনুষ্ঠানে তাদের ঘনিষ্ঠতা দেখে চোখ টাটায় অনেকের। মিশমি বিয়ে বাড়িতে আসতেই তার দিকে এগিয়ে যান রণজয়। এরপর থেকে গোটা সময়টা নাকি একসঙ্গে কাটান এই নতুন জুটি। আর তাদের সম্পর্কের এই রসায়ন দেখে অনেকেই মনে করছেন তারা হয়ত লুকিয়ে প্রেম করছেন চুটিয়ে।

যদিও সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে জানতে পেরে অভিনেতা আঁতকে উঠে বলেন, ও আমার বোন ছাড়া আর কিচ্ছু নয়। অভিনেতা জানিয়েছেন, আমি এই মুহুর্তে তিনি সবথেকে বেশি সময় দিচ্ছেন নিজের কাজকে নিজের অভিনয়কে।

এই বিষয়ে মুখ খুলে অভিনেতা জানিয়েছেন, “কাজ নিয়ে সারাদিন ব্যস্ত থাকি। আমিআরও ভাল করে অভিনয় করতে চাই। বলতে পারেন, সমস্ত মন দিয়ে আমি আমার কাজের সঙ্গে, মানে, অভিনয়ের সঙ্গেই প্রেম করছি।”

Back to top button