কেন হঠাৎ তুঁতে থেকে বাদ গেলেন নায়ক সৈয়দ আরেফিন? আসল কারণ প্রকাশ্যে

বদলে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’র (Tunte) গল্প। স্টার জলসার (Star Jalsha) এই ধারাবাহিকে আর দেখা যাবে না মুখ্য চরিত্র সৈয়দ আরিফিনকে (Syed Arefin)। চলতি বছরের জুন মাসে গাঁটছড়ার স্লটে শুরু হয়েছিল এই সিরিয়াল। আর ‘গাঁটছড়া’ শেষ হতে রাত সাড়ে ১০টার স্লট দেওয়া হয়েছে দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) অভিনীত এই মেগা ধারাবাহিক। ‘তুঁতে’ আগের স্লটে ১৫ই ডিসেম্বর, শুক্রবার থেকে শুরু হচ্ছে সাহেব-সুস্মিতার নয়া সিরিয়াল ‘কথা’ (Katha)। জলসার সন্ধ্যা ৭টার স্লট দখল করেছে সেই মেগা।

এবার ‘তুঁতে’ ধারাবাহিকের দর্শকদের জন্য বড় চমক। মারা গিয়েছে রঙ্গন। আর বিধবার বেশে তাঁর অস্থি গঙ্গায় বিসর্জন দিতে এসেছে তুঁতে। তখনই তাঁর সঙ্গে দেখা হয় গৌরব মন্ডলের। গৌরব পেশায় আইপিএস। আর তিনিই হতে চলেছেন ধারাবাহিকের নতুন নায়ক। রঙ্গনের খুনের অভিযোগে তুঁতেকে গ্রেফতার করে সে।

এবার থেকে রঙ্গন ওরফে সৈয়দ আরিফিনের পরিবর্তে নায়ক হিসেবে দেখা যাবে গৌরব মন্ডলকে। কিন্তু হঠাৎ কেন এই পরিবর্তন? কেন সৈয়দ আরিফিনকে রিপ্লেস করে আনা হল গৌরবকে? গল্পে আর ফিরবেন না রঙ্গন? নাকি সৈয়দ আরিফিন ধারাবাহিক ছেড়ে দিলেন? স্টুডিও পাড়া সূত্রে খবর, রঙ্গন হিসেবে আরিফিনের পথ চলা এখানেই শেষ। তাই নতুন নায়ক হিসেবে কাস্ট করা হয়েছে গৌরবকে।

অন্যদিকে, গৌরবকে এ প্রসঙ্গে প্রশ্ন করলে বিশেষ কিছু বলেননি তিনি। সংবাদমাধ্যমকে শুধু জানিয়েছেন নতুন চরিত্র করতে খুব ভাল লাগছে তাঁর। নায়কের কথায়,’চরিত্রটি বেশ ইন্টারেস্টিং। কাজ করতে পেড়ে উত্তেজিত।’ যদিও আরিফিনকে ধারাবাহিকে আর দেখা যাবে না শুনে ক্ষুব্ধ দর্শকদের একাংশ। নির্মাতাদের এই সিদ্ধান্ত মানছে না দর্শক।

ধারাবাহিকে ‘নায়ক বদল’ নতুন কোনও ঘটনা নয়। তবে গৌরবকে ফের স্টার জলসার পর্দায় দেখে উচ্ছ্বসিত নায়কের অনুরাগীরা। ‘তুঁতে’র নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই এক সিরিয়াল প্রেমী লেখেন- ‘চমক এটাকেই বলে। আমার ক্রাশকে দেখে ভালো লাগছে’। অপরদিকে, মন খারাপ রঙ্গনের ভক্তদের। আরেফিন না থাকলে ‘তুঁতে’ না দেখার শপথ নিয়েছেন তাঁরা।

Back to top button