দারুণ চমক! গৌরবের বিপরীতে জলসার নতুন ধারাবাহিকে থাকছেন এই হিট অভিনেত্রী! 

এবার স্টার জলসার (Star Jalsha) পর্দাতেও আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। আসন্ন এই ধারাবাহিকটির প্রযোজনা সংস্থা হল অ্যাক্রপলিস। এই ধারাবাহিকটির মলূ পুরুষ অভিনেতা হিসেবে নির্বাচন করা হয়েছে জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীকে (Gourab Chatterjee)। এর আগেও, গৌরব অ্যাক্রপলিসের (Acropoliis) সঙ্গে কাজ করেছে। তাঁদের শেষ যৌথ কাজ ছিল স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক গাঁটছড়া(Gaatchora)। গাঁটছড়ার পর আবার একবার অ্যাক্রপলিস প্রডাকশনের ধারাবাহিকে দেখা যাবে অভিনেতা গৌরব চ্যাটার্জীকে।

গৌরব চ্যাটার্জী হলেন একজন জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা। জন্মসুত্রে তিনি মহানায়ক উত্তম কুমারের নাতি হন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’র হাত ধরে প্রথম অভিনয় জীবনে প্রবেশ করেন গৌরব। এই ধারাবাহিকে রূপম চরিত্রে বেশ নাম করেন তিনি। এরপর আর কখনও তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। একেরপর এক সিনেমা ও ধারাবাহিকে অভিনয় করে, ভক্তদের মন কেড়েছেন এই অভিনেতা।

বর্তমানে গৌরব একজন দক্ষ অভিনেতা। যেকোনও কঠিন চরিত্রও খুব সহজে পর্দায় ফুটিয়ে তুলতে পারেন তিনি। গত কিছুদিন আগেই, শেষ হয়েছে তাঁর সবথেকে বেশি জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। এই ধারাবাহিকে তিনি ঋদ্ধিমান সিংহ রায়ের চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেছেন গৌরব। গম্ভীর ব্যবসায়ীর চরিত্রে বেশ মানিয়েছিল তাঁকে।

অ্যাক্রপলিসের আসন্ন এই ধারাবাহিকে গৌরবের বিপরীতে অভিনয় করতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঋতব্রতা দে। বিখ্যাত এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছিল কন্যাদান ও নায়িকা নম্বর ১ ধারাবাহিকে। এর বিখ্যাত এই অভিনেত্রী স্টার জলসার সঙ্গে এই প্রথম কাজ করতে চলেছেন। সাক্ষর হয়ে গিয়েছে চুক্তিপত্রেও।

bangla serial

Back to top button