বাবার দুইবার বিয়ের পর এবার ছেলের প্রথম বিয়ে! ‘টিআরপি তুলতে আসল অস্ত্র বিয়ে বুঝে গেছে এরা’! গাঁটছড়া বিয়ে দেখিয়ে আবার কি টিআরপিতে ঝড় তুলবে?

আগেকার মতন বর্তমানে ধারাবাহিকগুলো বছর বছর চলে না। টিআরপি কম থাকলেই চ্যানেল ধারাবাহিক (Bengali Serial) বন্ধ করে দেয়, বদলে আনা হয় নতুন ধারাবাহিক। টিআরপির উপরই বর্তমানে নির্ভর করছে ধারাবাহিকের স্থায়ী কাল। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। এরফলে নয়তো ধারাবাহিক স্লট হারায় বা বন্ধও হয়ে যেতে পারে। সুতরাং বর্তমানে কম্পিটিশনটা অনেক বেড়েছে।

আর তাই বর্তমানে ধারাবাহিককে নিজের টিআরপি ধরে রাখার জন্য নানান ট্যুইস্ট আনতে হচ্ছে। আর এই ট্যুইস্ট আনতে ধারাবাহিকগুলো অস্ত্র হিসাবে বেছে নিচ্ছে বিয়ে, পরকীয়া প্রভৃতি নানান জিনিস। আবার এই বিয়েতেও থাকে নানান চমক। যারফলে বহুসময় ট্রোলের শিকার হতে হয় সিরিয়ালকে। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। বেশ কিছুদিন আগেই বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)। বেশকিছুদিন আগে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছিল তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে।

এরমাঝেই ধারাবাহিকে খড়ির মৃত্যু এক নতুন ট্যুইস্ট এনে দিয়েছে গল্পে। উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। ধারাবাহিকে সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। অর্থাৎ ধারাবাহিকের নায়িকা শোলাঙ্কি বিদায় নিয়েছেন। খড়ির হঠাৎ চলে যাওয়াকে এখনও মেনে নিতে পারেনি দর্শক। খড়ির মৃত্যুর পরই ধারাবাহিকের গল্প এগিয়েছে ২০টি বছর। আর সেখানে দেখা যাচ্ছে খড়ি-ঋদ্ধির ছেলে আয়ুষ্মান বড় হয়ে গিয়েছে।

আর এই আয়ুষ্মানের নায়িকা হিসাবে এসেছে গঙ্গা। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। অন্যদিকে আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। কিছুদিন আগেই ঋদ্ধিমানের বিয়ে হয় বিন্দি নামক একটি মেয়ের সাথে। খড়ির মৃত্যুর পর তার দ্বিতীয়বার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একরকম চর্চার কেন্দ্র হয়ে গিয়েছি ধারাবাহিক। বেশকিছুদিন চলার পর এবার তারই ছেলের বিয়ে দেখাচ্ছে এই মেগা। আয়ুষ্মানের সঙ্গে তৃধা বলে একটি মেয়ের বিয়ের ঠিক হয়েছে। তৃধা সম্পত্তির লোভেই এই বিয়ে করতে চায়, তা যদিও স্পষ্ট।

তবে আয়ুষ্মানের মনে গঙ্গার জন্য ভালোবাসার জন্ম নিচ্ছে। গঙ্গাও তাকে পছন্দ করে। বিয়েরদিন গঙ্গা অনুপস্থিত থাকায় আয়ুষ্মান খুবই বিচলিত হয়ে পড়েছে। ঘরের সকলে তার আর ত্রিধার বিয়েতে আনন্দ করলেও আয়ুষ সেটা করতে পারছে না। তাই সে গঙ্গার অপেক্ষায়। তবে কি গঙ্গা ঠিক সময়ে আসতে পারবে নাকি ত্রিধার সঙ্গেই অবশ্মানের বিয়ে হয়ে যাবে? ‘গঙ্গামান’ জুটি আদোও কি হতে চলেছে ‘গাঁটছড়া’তে?

Back to top button