Bangla Serial

Srijala-Geet: রুকমা-শ্রীতমা-চান্দ্রেয়ী-সায়ন্তনী’র সঙ্গে আগের মত আর দেখা যায় না গীতকে! সৃজলাই কি কেড়ে নিলেন গীতকে তার প্রিয় বন্ধুদের কাছ থেকে? উঠল প্রশ্ন

বাংলা ধারাবাহিক প্রচুর অভিনেত্রী কাজ করেন। যত দিন যাচ্ছে তত নতুন মুখের সংখ্যা বাড়ছে। এ যেমন জগদ্ধাত্রী ধারাবাহিকে নতুন মুখ অঙ্কিতাকে দেখা যাচ্ছে আবার আসন্ন হরগৌরী পাইস হোটেলে দেখা যাবে শুভস্মিতাকে।এবার অনেকেই ভাবেন যে নায়িকাদের নিজেদের মধ্যে বোধহয় খুব রেষারেষি তাই কেউ কারো সাথে কথা বলেন না।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

কিন্তু এরকমটা সব ক্ষেত্রে ঠিক নয়। টেলিভিশনের বহু নায়িকাদের মধ্যেই আমরা ভালো বন্ডিং দেখেছি।একই সিরিয়ালে কাজ করলে বন্ডিং হবে সেটা আলাদা ব্যাপার কিন্তু ভিন্ন ভিন্ন ধারাবাহিকে কাজ করেও বন্ধুত্ব তৈরি হয়েছে এরকমও দেখেছি আমরা। সেরকমই টেলিভিশনের ৫-৬নায়িকার এক সুন্দর বন্ধুত্বের গল্প বেশ কয়েক বছর আগে থেকে আমরা সোশ্যাল মিডিয়ায় দেখতাম। তারা ছিলেন অভিনেত্রী গীতশ্রী রায়, রুকমা রায়, সায়ন্তনী মল্লিক, চান্দ্রেয়ী ঘোষ, মল্লিকা মজুমদার। পরে তাদের সঙ্গে শ্রীতমা রায়চৌধুরী যোগদান করেন। আরেকজনও ছিলেন তবে তিনি টেলিভিশন ইন্ডাস্ট্রির কেউ নন। এদেরকে আগে সব সময় একসঙ্গে দেখা যেত। অনেক আর্টিকেলও তাদের নিয়ে বের হয়েছিল যে আজকালকার দিনেও এরকম বন্ধুত্ব দেখা যায় না নায়িকাদের মধ্যে সেটা ভাবা যায় না।

কিন্তু চলতি বছরে গিয়ে সমীকরণটা বদলে গেল। এখন রুকমা আর শ্রীতমাকে একসঙ্গে দেখা যায়। চান্দ্রেয়ী ঘোষ এখন নিজেকে অন্য কাজে ব্যস্ত করে নিয়েছেন আবার সায়ন্তনীও এখন সংসার আর কাজ নিয়ে ব্যস্ত। মল্লিকা মজুমদার বিয়ে করেছেন কিছুদিন আগে আর তিনিও কাজ নিয়ে ব্যস্ত।তবে সায়ন্তনী আর মল্লিকা যেহেতু একই ধারাবাহিক এখন কাজ করছেন তাই তাদের মধ্যে বন্ডিংটা আবার তৈরি হয়েছে। কিন্তু গীতশ্রী এদের সবার থেকে আলাদা হয়ে গেছেন।

গত বছর শুরু হওয়া স্টার জলসার ধারাবাহিক মন ফাগুনে অভিনয় করার সময় থেকেই তার সঙ্গে সিরিয়ালের নায়িকা সৃজলার বন্ধুত্ব তৈরি হয় এবং বর্তমানে সেটা চরম পর্যায়ে পৌঁছে গেছে। এখন সৃজলা গীতশ্রীকে ছাড়া বাইরে বেরোতে পারেন না।দুজনে দুজনকে নিজেদের বেস্ট ফ্রেন্ড বলেন।

এখানেই কোথাও উঠে গেছে প্রশ্ন। যারা ওই পাঁচ জন অভিনেত্রীর বন্ডিং দেখে অভ্যস্ত ছিলেন তারা এখন গীতশ্রীকে শুধুমাত্র সৃজলার সঙ্গে মিশতে দেখে অবাক হচ্ছেন। অনেকে ভাবছেন যে তাহলে কি সৃজলা এসে এদের মধ্যে বন্ধুত্বটা ভেঙ্গে দিল? কিন্তু সেটা সম্ভব নয় কারণ গীতশ্রী যদি নিজে থেকে না চাইত সেটা হত না। তবে কেন এই পাঁচ ছয় জনকে আর একসঙ্গে দেখা যায় না তার সঠিক উত্তর কেউ জানে না তবে আশা করছেন পুরনো বন্ডিংটা হয়তো আবার ফিরে আসবে এদের মধ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button