কম টিআরপি! স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক ছাড়ছেন মূল অভিনেত্রী

সামাজিক মাধ্যমে বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। তার ইনস্টাগ্রামের পাতা খুলেলেই দেখা যায় আলিপ্পি আর ব্যাকওয়াটারসের ছবি। ইদানিং বেশ ছুটির মেজাজেই মজে অভিনেত্রী গীতশ্রী রায়। টলি মহল সূত্রে খবর, খুব শীঘ্রই বিদায় ঘণ্টা বাজতেচলেছে তাঁর অভিনীত সিরিয়াল ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sreeman Prithwiraj)

তাই কি বিভিন্ন জায়গায় ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী? নাকি, কিছুদিনের জন্য কর্ম বিরতি নিয়েছেন তিনি? এ প্রসঙ্গে প্রশ্ন করলে অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানান, মোটেই তিনি ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে বলে ঘুরে বেড়াচ্ছেন না। আসলে পুজোর ছুটি কাটাচ্ছেন তিনি। তাঁর প্রেমিক ফুটবলার প্রবীর দাসের ম্যাচ দেখার জন্য মুখিয়ে তিনি।

গীতশ্রী বলেন, ‘এই সিরিয়ালে সাংসারিক ঝামেলা ছিল না। গল্পটা ছিল একেবারেই অন্য ধারার। এই প্রথম আমি এই ধরনের চরিত্রে অভিনয় করলাম। সেটা ভালো লাগছে। সম্ভবত ১১ই নভেম্বর আমাদের শুটিং শেষ হবে। একটা অদ্ভুত ব্যাপার, সবাই আমাকে বলেন খুব ভালো সিরিয়াল, অথচ টিআরপি উঠল না। ব্যবসাটাও তো একটা ব্যাপার তাই না? তাই বুঝতে পারলাম না।’

geetashree roy

উল্লেখ্য, এই কয়েকদিন চুটিয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে দক্ষিণ ভারতের বেশ কয়েকটি জায়গা ঘুরলেন নায়িকা। আগে শুধুমাত্র বিদেশের ফুটবল খেলায় আগ্রহ ছিল তাঁর। এখন প্রেমের সুবাদে ভারতীয় ফুটবলের দিকেও আগ্রহ বেড়েছে গীতশ্রীর।

আরও পড়ুন: অবশেষে মানুষ চেনা শিখল মীনাক্ষী! ময়ূরী নয় এবার মেঘকে নীলের জীবনে ফিরিয়ে ছাড়ার সিদ্ধান্ত তার

অন্যদিকে, মানিক ও কমলার দস্যিপনা ও ভালোবাসার গল্প নিয়ে তৈরি ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। স্বদেশী আন্দোলনের সময় প্রেক্ষাপট ধরেই এগোচ্ছিল ধারাবাহিকের গল্প।অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থার প্রযোজনায় তৈরি এই ধারাবাহিক। কমলার চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অয়ন্যা চ্যাটার্জী। পৃথ্বীরাজের ভূমিকায় রয়েছেন সুকৃত সাহা। ধারাবাহিকের অন্যান্য ভূমিকায় রয়েছেন অভিজিৎ গুহ কুশল চক্রবর্তী গীতশ্রী রায়, সুভদ্রা চক্রবর্তী প্রমুখ।

Back to top button