Bangla Serial

ঘর মুছবে দ্যুতি অন্যদিকে সিংহ রায় বাড়ির সিংহদুয়ারের সামনে দশকর্মা ভান্ডার খুলে ফেলল খড়ি! দাঁত কিড়মিড় করে তেড়ে এলো ঋদ্ধি, ভাইরাল গাঁটছড়ার নতুন প্রোমো

স্টার জলসায় এখন যে সিরিয়ালটা একদম জমজমাট হচ্ছে সেটি হল গাঁটছড়া। মন ফাগুন সিরিয়ালটিও ধামাকাদার হচ্ছে কিন্তু গাঁটছড়া একধাপ এগিয়ে চলে গেছে।গত দুইদিন আমরা এই সিরিয়ালের লিড ক্যারেক্টার খড়িকে যে রূপে দেখেছি তাতে তার সম্বন্ধে একটা আলাদা সম্মান আমাদের জন্মে গেছে। সিংহ রায় পরিবারের মানুষদের মুখে একদম ঝামা ঘষে দিয়েছে মধ্যবিত্ত বাবা-মায়ের সন্তান খড়ি যার মধ্যে সততা আর আত্মবিশ্বাসের অদ্ভুত এক মিশেল রয়েছে।

বিগত গত কয়েক মাস ধরে যবে থেকে গাঁটছড়া শুরু হয়েছে তবে থেকে সিরিয়ালে যাইই হয় সব কিছু দোষ চাপানো হয় খড়ির উপর। দুটি অন্যায় করলে দোষ খড়ির রাহুল অন্যায় করলে দোষ খড়ির। পরিবারের সম্মান বাঁচাতে বাধ্য হয়ে সে ঋদ্ধিমান সিংহ রায়কে বিয়ে করে কিন্তু তারপর থেকে তাকে ওই বাড়িতে যেভাবে নাজেহাল হতে হয় তা দেখে আমাদের মনে তার জন্য যথেষ্ট সমবেদনা জন্মেছিল কিন্তু গত দু’দিন ধরে খড়ি যা উত্তর দিয়েছে সিংহ রায় বাড়ির সকল কুচুটে মানুষদের থোঁতা মুখ একদম ভোঁতা হয়ে গেছে।

নিজেই নিজেকে শাস্তি দিতে সিংহ রায় বাড়ি ছেড়ে চলে গেছে খড়ি। হ্যাংলা লোভী দ্যুতি ওই বাড়ির বউ হওয়ার স্বপ্নে ওই বাড়িতেই থেকে গেছে আর তার ফলস্বরূপ নিজের শাশুড়ি মায়ের কাছ থেকে যা শিক্ষা পেল দ্যুতি তা বলার নয়।আজ দ্যুতি ঘর মুছবে,কাপড় কাচবে, সব রাহুলের মা’র নির্দেশে।

এর উপর নতুন প্রোমো চলে এল যা দেখে আবার খুশি নেটিজেনরা। আদি কালীবাড়ির সামনে খড়ির দোকান ভেঙে গুঁড়িয়ে দিয়েছিল ঋদ্ধিমান। তাই এবার সিংহ রায় বাড়ির দরজার সামনেই দশকর্মার দোকান খুলে দিল খড়ি।

সেটার খবর পেয়েই ছুটে আসে ঋদ্ধিমান। সে বলে, সিংহরায় বাড়ির বড় বৌ হয়ে তুমি এসব করবে না তখন খড়ি বলবে, আপনিও হীরের ব্যবসা ছেড়ে দিন। সব মিলিয়ে জমে উঠেছে গাঁটছড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button