Bangla Serial

Gantchora: জগদ্ধাত্রী আর কেউ দেখবেন না, সোমবার ধামাকা করবে খড়ি! সিংহরায় জুয়েলার্সের মডেল হয়ে ফুটিয়ে তুলবে বাংলার সংস্কৃতি, হু হু করে ভাইরাল নতুন প্রমো

আর মাত্র দুদিন বাকি তারপরে ই শেষ হয়ে যাচ্ছে উমা আর জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক জগদ্ধাত্রী। ইতিমধ্যে নতুন সিরিয়াল নিয়ে প্রচুর উত্তেজনা তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সঙ্গে সকলে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কীভাবে খড়ি মহারানী জগদ্ধাত্রীকে জব্দ করে প্রথম দিনেই।


তাই তেড়েফুঁড়ে নেমেছে সিংহরায় পরিবার। আমরা গতকাল রাতে পেয়ে গেছি নতুন প্রমো আর সেখানেই দেখতে পেয়েছি, ফ্যাশন শোতে দত্ত রা সমস্ত সিংহ রায় পরিবারের মডেলকে বেশি পয়সা দিয়ে কিনে নিয়েছে। এদিকে এই ফ্যাশন শোতে ঠিকঠাক ভাবে পারফরম্যান্স না করলে সিংহ রায় জুয়েলার্স পুরোপুরি ডুবে যাবে।


সেই সময় হঠাৎ করে মঞ্চে পড়বে স্পটলাইট আর হেঁটে আসবে সিংহ রায় পরিবারের নতুন মডেলরা। ঋদ্ধি চমকে যাবে দেখে যে নিজের মা কাকিমারা সিংহরায় জুয়েলার্সের গয়না পরে হেঁটে আসছে। চমকের তো এখনো বাকি রয়েছে। আমরা আগেই দেখেছি যে সিংহ রায় পরিবার জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর অন্য জায়গায় বেশি টাকা পেয়ে চলে গেছে আর তখনই জানতাম যে খড়ি আসবে সেই জায়গায়।

নতুন প্রোমো তে দেখলাম সেই ছবি। ওয়েডিং কালেকশনের গয়না পরে মঞ্চ দিয়ে হেঁটে আসছে খড়ি। নববধূ রূপে সে এসে দাঁড়াবে মঞ্চে আর পান পাতার সরাতেই ঝলমল করে উঠবে সিংহ জুয়েলার্সের গয়না পরা সুন্দর মিষ্টি মুখটা।

এই প্রোমোটা দেখে অবাক হয়ে গেছেন সকলে আর বেজায় খুশি। সোমবার জগদ্ধাত্রীর প্রথম এপিসোড খুব কম মানুষ দেখবেন, এরকমটাই দাবি করছেন জলসা ভক্তরা আর সম্ভবত এই গল্পের মধ্যে দিয়ে টিআরপিও বাড়বে গাঁটছড়ার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button