Bangla Serial

খড়ির জীবনে বিপদ আর শেষ হয় না! এবার গয়না চুরির দায়ে পুলিশের হাতে গ্রেফতার সিংহ রায় পরিবারের বড় বউ খড়ি, পারবে কি ঋদ্ধিমান বউকে সসম্মানে ফিরিয়ে আনতে? ভাইরাল নতুন প্রোমো

স্টার জলসার গাঁটছড়া সিরিয়ালটি খুব অল্প ক’দিনের মধ্যেই মানুষের মনে জায়গা করে নিয়েছে। প্রতি সপ্তাহের টিআরপি লিস্টে গাঁটছড়ার প্রথম স্থানে থাকা বুঝিয়ে দিচ্ছে যে মানুষ এই সিরিয়ালটা কে কতটা গ্রহণ করেছেন।সিরিয়ালে শত্রুতা আছে কূটকচালি আছে সেরকম আবার ঋদ্ধি আর খড়ির হালকা হালকা রোমান্স ও‌আছে যেটা দেখতে দর্শকের ভীষণ ভালো লাগে। বর্তমানে খড়ি রাহুল দ্যুতি সকলের কুকীর্তি ফাঁস করে দিয়েছে সিংহ রায় পরিবারের সকলের সামনে। সবাই ভেবেছিল এবার হয়তো খড়ির জীবনে একটু সুখ আসবে।

কিন্তু এটাতো খড়ি সিংহ রায় ভট্টাচার্য। যত দোষ তো খড়ির দোষই হবে।আগামী সপ্তাহের কী ঘটতে চলেছে সিংহ রায় বাড়িতে তার নতুন প্রোমো এসে গেছে টিভির পর্দায়। সেখানেই আমরা দেখতে পাচ্ছি এবার খড়ি কে পুলিশ গ্রেফতার করবে গয়না চুরির দায়ে!সিংহ রায় পরিবারের কে নিজের মেয়ের বিয়ের গয়না বাড়াতে দিয়েছিলেন এক অবাঙালি ভদ্রলোক আর এই দামী দামী গয়নার দায়িত্ব এক রাতের জন্য খড়ি কে দেওয়া হয়েছিল।পরের দিন সকালে উঠে দেখা যাচ্ছে একটাও গয়না নেই আর স্বাভাবিকভাবেই দোষ এসে পড়ে খড়ির উপর। দেখা যাচ্ছে পুলিশ গ্রেফতার করবে খড়ি কে।

 

View this post on Instagram

 

A post shared by খড়ি🦋ঋদ্ধির ভালোবাসার গল্প..💝🌹🥀 (@gantchora.archives)

এমন প্রোমো দেখে দর্শকদের মাথায় হাত।তারা বলছেন এই তো মেয়েটা সবে একটু দোষারোপ থেকে মুক্তি পেল এর মধ্যেই আবার শুরু হয়ে গেল। প্রায় সকলের ধারণা এই কাজটা করেছে পারমিতা আর ছোট পিসেমশাই। তবে সত্যিটা কী সেটা হয়তো সামনের সপ্তাহের শেষে জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button