Jalsha Serial End: বাংলা টেলিভিশনে নেমেছে ধস! টিআরপি নেই তাই ‘সাহেবের চিঠি’র পর আবার কোপ পড়লো জলসার এই জনপ্রিয় ধারাবাহিকের ওপর! শেষ হতে চলেছে আরো এক গল্প

বর্তমানে বাংলা টেলিভিশনে দেখা যাচ্ছে ধারাবাহিকের ভবিষ্যৎ নির্ণয় করছে শুধুমাত্র টিআরপি। ধারাবাহিক যদি দর্শকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করে থাকে কিন্তু সেই জায়গায় যদি টিআরপি তালিকায় তার ভালো স্থান না থাকে সেই ধারাবাহিককে বন্ধ করে দেওয়া হয়। বেশ কয়েকটি ধারাবাহিক আমরা সম্প্রতি সময়ে এইভাবে বন্ধ হয়ে যেতে দেখেছি। এই তালিকায় এমন কিছু ধারাবাহিক রয়েছে যাদের যাত্রা কিন্তু বেশি দিনের ছিল না।

তার মধ্যেই সম্প্রতি উঠে আসছে আরও একটি নাম। প্রসঙ্গত স্টার জলসার ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকটি এবার শেষ হতে চলেছে। প্রতীক সেন এবং দেবচন্দ্রিমা সিংহ রায় অভিনীত এই ধারাবাহিকটি বেশি দিন শুরু না হলেও টিআরপি তালিকায় ভালো ফল না করার জন্য এটি শেষ হয়ে গেল। এবং সেই জায়গায় আসছে নতুন এক ধারাবাহিক ‘মেয়েবেলা’।

এই নতুন ধারাবাহিক আসার সাথে সাথে স্টার জলসায় আরো বেশ কিছু ধারাবাহিকের নাম আছে যেমন ‘বালিঝড়’,’কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এবং ‘রামপ্রসাদ’। তাই বোঝাই যাচ্ছে এবার আরও বেশ কিছু পুরনো ধারাবাহিকের সময় শেষ হতে চলেছে। তবে এতদিন বোঝা না গেলেও এবার এক জনপ্রিয় ধারাবাহিকের নাম উঠে আসছে শেষ হওয়ার তালিকায়।

প্রসঙ্গত স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গোধূলি আলাপ’। রাজ চক্রবর্তীর এই ধারাবাহিক টি শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় তেমন ভালো ফল করতে পারেনি কিন্তু দর্শকদের চোখে কিন্তু ভালো জনপ্রিয়তা পেয়েছিল নোলক এবং অরিন্দমের জুটি। তবে এবার টিআরপি কম থাকার জন্য এই ধারাবাহিককে বন্ধ করে দেওয়া হচ্ছে।

Bengali television

‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি টিআরপি তালিকায় ভালো ফল না করলেও তার সোশ্যাল মিডিয়ায় রয়েছে বেশ ভালো ফ্যান ফলোইং। সেই জন্য বেশ কিছু ফ্যান পেজে তৈরি হয়েছে। আর সেই ফ্যান পেজ গুলোর মধ্যে এখন শুধুই ভক্তদের মন খারাপের সুর। কারণ খবর অনুযায়ী খুব শীঘ্রই নোলক এবং তার উকিল বাবুর মিল দেখে এই ধারাবাহিকের ইতি টেনে দেওয়া হবে।

Bengali television

Back to top button