Bangla Serial

আজকে ফুলঝুরি জানবে বুলেট পরমা তার মা-বাবা! এরপরে কি ফুলঝুরি আবার বিয়ে করবে লালনকে? আজকে জমজমাট পর্ব হবে ধূলোকণায়

বিনোদন জগতে এখন সিরিয়াল হচ্ছে অন্যতম প্রধান অপশন।মানুষ এই গরমে আর এমনিও বাইরে বের হচ্ছেনা আর সন্ধ্যা বেলা যে একটু হাওয়া খেতে বেরোবে তার উপায় নেই কারণ হাওয়াই সেরকম দেয় না এখন সব জায়গায়। তাই বাড়িতে পাখার তলায় বা এসির মধ্যে বসে টিভি দেখা অনেক ভালো।

স্টার জলসায় এবং জি বাংলার প্রত্যেকটা সিরিয়ালে এখন ধুমধাড়াক্কা পর্ব এসেছে।জি বাংলা তো তার প্রত্যেকটা সিরিয়ালের নতুন প্রোমো দিয়েছে আর সেগুলো দেখে দর্শকরা প্রচন্ড উৎসাহিত। পিছিয়ে নেই স্টার জলসাও‌‌। স্টার জলসাও অনুরাগের ছোঁয়া, গুড্ডি, গোধূলি আলাপের নতুন প্রোমো এনেছে। তবে সেই সঙ্গে একটু পুরনো সিরিয়াল গুলোকেও গুরুত্ব দিচ্ছে স্টার জলসা।

স্টার জলসার এখন অন্যতম পুরনো সিরিয়াল বলতে প্রাইম স্লটে রমরমিয়ে চলছে ধূলোকণা। গত সপ্তাহে তো মিঠাইয়ের থেকে বেশি পয়েন্ট পেয়ে টিআরপি রেটিংয়ে দ্বিতীয় হয়েছে ধূলোকণা। চলতি সপ্তাহের মনে হচ্ছে টিআরপি রেটিং তালিকায় আবার ধূলোকণা মিঠাইকে টপকাবে এবং তার পরের সপ্তাহেও তাই হবে তার কারণ গুলো ধূলোকণা এখন ফাটিয়ে হচ্ছে।

ধূলোকণার আগের প্রোমোতে আমরা দেখেছি বুলেট পরমা যে ফুলঝুরির প্রকৃত বাবা-মা সেটা সামনে আসতে এবং অবশেষে আজকের এপিসোড সেটা দেখানো হবে যে বুলেট ফুলঝুরিকে বলবে তুই আমাদের মেয়ে।আমরা গতকালই দেখেছি যে চালাকি করে চড়ুই লালনের হাত থেকে নিজের কপালে সিঁদুর পরে নেয়। পরে চড়ুই ঘোমটা খুলতেই সকলের পিলে চমকে ওঠে এবং লালন এই বিয়ে অস্বীকার করে বারবার। চড়ুইয়ের সঙ্গে তার বিয়ের মন্ডপেই ঝামেলা হয়।

অন্যদিকে গোটা ঘটনার পিছনে রয়েছে লালনের বাবা এবং দিদি ডলি। এই দু’জন এত বদমাইশ যে দর্শক এদের উপর ভীষণ রেগে আছেন।লালনের বাবা ফুলঝুরিকে গিয়ে বুঝিয়ে এসেছে উল্টোপাল্টা আর ফুলঝুরি ন্যাকামি করে বিয়ে থেকে নিজেকে সরিয়ে নিয়ে ঘরে আটকে রেখেছে।পরে বিয়ের মন্ডপে তাকে নিয়ে আসা হলে সে কাঁদতে কাঁদতে বলছে, ‘এতদিন তো আমাকে সবাই ভিক্ষা দিয়েছে, এবার আমি প্রথম কাউকে ভিক্ষা দিলাম।’ দর্শকরা এমনিই ফুলঝুরির উপর ক্ষেপে গেছেন, তাকে নাম দিয়েছেন ন্যাকাঝুরি‌।

এর আগেও ফুলঝুরি লালনকে বিয়ে করতে গিয়ে পিছিয়ে এসেছিল। বারবার লালনের সাথে এই ঘটনা ঘটায় সবাই ফুলঝুরির ওপর ভীষণ বিরক্ত এভাবে বলছে যে এইভাবে লালনের ইমোশন নিয়ে খেলতে পারে না ফুলঝুরি।আজকের এপিসোডে পরমা এবং বুলেট নিজের বাবা-মা জানার পর ফুলঝুরি কী করবে আর লালন কি আবার দিদার কথামতো ফুলঝুরিকে বিয়ে করবে? সেটা জানতে গেলে আজ আপনাকে দেখতে হবে ধূলোকণা স্টার জলসার পর্দায়‌।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button