Bangla Serial

‘ফুলঝুরি পরকীয়া করছে তো!’, লালনের হাত ধরে টানাটানি করছে ফুলঝুরি,দেখা করতে বলছে…এসব কী হচ্ছে ধূলোকণায়?

প্রত্যেক সপ্তাহে বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ প্রকাশিত হয় চলতি সপ্তাহের টিআরপি রেটিং। সিরিয়াল প্রেমী মানুষ এবং সিরিয়ালের কলাকুশলীরা অধীর আগ্রহে অপেক্ষা করেন প্রতি সপ্তাহে কে প্রথম কে দ্বিতীয় ও তৃতীয় হয়েছে এবং কার নম্বর কতটা কমল এবং কার নম্বর কতটা বাড়ল।

চলতি সপ্তাহের টিআরপি রেটিং যায় এসেছিল তা দেখে সকলের চোখ মোটামুটি কপালে উঠে গেছিলো কারণ শুরু হওয়ার নয় মাসের মধ্যে প্রথমবার টিআরপি রেটিং তালিকায় শীর্ষ স্থান অধিকার করেছিল স্টার জলসার ধূলোকণা, মিঠাই কে সরিয়ে দিয়ে।আশা করা যাচ্ছে আগামী সপ্তাহেও টিআরপির এটিকে হয়তো ধূলোকণাই প্রথম হবে কারণ লালনের সঙ্গে চড়ুইয়ের বিয়ের এপিসোড টা ছিল।

যদিও অধিকাংশ দর্শক ফুলঝুরির ওপর ভীষণ রেগে গেছে কারণ তারা মনে করছেন যে বারবার লালনকে ঠকাচ্ছে ফুলঝুরি। এর আগেও একবার বিয়ে করতে গিয়ে ফুলঝুরি বিয়ে করেনি লালনকে।বারবার লালনের ভালোবাসাকে অপমান করছে সে আবার অন্যদিকে অনেকে চড়ুইকে সাপোর্ট করছে কারণ চড়ুই শুরু থেকেই লালনকে বিয়ে করার জন্য পাগল আর শেষ পর্যন্ত কিন্তু লালনকে বিয়ে করেছে সে অর্থাৎ চড়ুই কিন্তু নিজের কথা রাখতে জানে।

ভিডিও সোর্স: Star Jalsha Hotstar.

কিন্তু এরপরে এপিসোড গুলো তে যা দেখানো হচ্ছে তা মেনে নিতে পারছেন না দর্শকরা। ফুলঝুরির বড় বড় জ্ঞানের কথা তাদের সহ্য হচ্ছে না আবার অন্য দিকে দেখা যাচ্ছে লালনের সঙ্গে লুকিয়ে দেখা করছে ফুলঝুরি। তার হাত ধরে টানাটানি করছে, তাকে আবার সামনের দিন দেখা করতে বলছে।সকলের বক্তব্য যদি চড়ুই এর সঙ্গে বিয়েটা দিয়ে দিলি লালনের তাহলে আবার লুকিয়ে দেখা করছিস কেন?

আমার ফুলঝুরি কে বলতে শোনা যাচ্ছে যে লালন কি পরের দিন আসবে দেখা করতে? এটা শুনেই মাথা গরম হয়ে গেছে দর্শকদের। লালন ফুলঝুরি কে ভালোমতো শিক্ষা দেয় আর লালনের ওপর খুব খুশি দর্শকরা। তারা বলছেন যে এভাবেই ন্যাকাঝুরি কে যেন উচিত শিক্ষা দেয় লালন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button