গৌরবের সঙ্গে মাখোমাখো প্রেমে ইতি! জেসমিনের নতুন প্রেমিক টলিউডের এই জনপ্রিয় অভিনেতা!

টলিপাড়ার (Tollywood) তারকাদের একসঙ্গে অভিনয় করাকালীন প্রেমের সম্পর্কে জড়িয়ে পরা কোনও নতুন ব্যাপার নয়। অনেকবারই দেখা গেছে একসঙ্গে কাজ করার সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারকারা। অনেকক্ষেত্রে তাদের সম্পর্কে গড়িয়েছে বিবাহ পর্যন্তও। কিন্তু সব কাহিনীর সব সময় হয়নি শুভ সমাপ্তি। অনেক বছর একসঙ্গে তারাও পর বিচ্ছেদ হয়ে গেছে তাদের মধ্যে। যেমন রণজয় বিষ্ণু এবং সোহিনী সরকার, মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী এবং জেসমিন রায় এবং গৌরব মন্ডল।

অভিনেত্রী জেসমিন রায় অভিনয় জগতে পা রাখেন ধারাবাহিক ভোলা মহেশের মাধম্যে। তারপর তিনি শুভারাম্ভ, মীরা, মহাপীঠ তারাপীঠ, কি করে বলবো তোমায়, পাণ্ডব গোয়েন্দা, আরব্য রজনী, আমার সোনা চাঁদের কনা, বেদের মেয়ে জোছনা, জয় কালী কলকাত্তাওয়ালি, ত্রিনয়নী, গাঁটছড়া, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ এবং মায়ের বাঁধন ধারাবাহিকে অভিনয় করে তিনি জিতে নিয়েছেন দর্শকদের মন। এছাড়াও তার ইনস্টাগ্রামের রীল এবং পোস্টের জন্য অনুরাগীদের মধ্যে সবসময় তার সৌন্দর্য একটি চর্চার বিষয় হয়েই থাকে!

এখন বর্তমানে তিনি অভিনয় করেছেন সান বাংলার ধারাবাহিক ‘দ্বিতীয় বসন্ত’তে। ধারাবাহিকে তার সঙ্গে অভিনয় করছে সোহিনী গুহ রায়, রাজদীপ গুপ্ত, অনুশ্রী দাস, শ্রেয়সী দে, চুমকি চৌধুরী প্রমুখ কলাকুশলীরা। গৌরবের সঙ্গে তার আলাপ হয় মিউজিক ভিডিওর বানানোর দরুন তারপর তারা একসঙ্গে আরব্য রজনী, ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ ধারাবাহিকে অভিনয় করার সময় তাদের বন্ধুত্বের সম্পর্ক প্রেমে রূপ নেয়। অনেক বছর লিভ ইন সম্পর্কে থাকার পর এক অজানা কারণেই বিচ্ছেদ ঘটে তাদের সম্পর্কে।

যদিও সেই বিষয়ে মুখ খোলেননি তারা দুজনেই। পরবর্তীতে গৌরব বিয়ে করেন রুশ অধিবাসী চিন্তামনি ডাইনাকে। কিন্তু তখন থেকেই লাইম লাইট হারাতে শুরু করেন অভিনেত্রী। তারপর গুঞ্জন শোনা যায় অভিনেতা রবি শাওয়ের সঙ্গে সম্পর্ক আছে। তিনি কিন্তু সেই বিষয়টি পুরোই এড়িয়ে যায় অভিনেত্রী। তবে সম্প্রতি তার সঙ্গে নাম জড়িয়েছে অভিনেতা রাজদীপ গুপ্তর। তারা একসঙ্গেই অভিনয় করছেন ধারাবাহিক দ্বিতীয় বসন্তে।

Jasmine Roy

এই বিষয়ে তিনি জানিয়েছিলেন তাদের মধ্যে খুব ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এবং সমস্ত সম্পর্ক শুরু হয় বন্ধুত্ব দিয়ে। তবে থেকেই তাদের দেখে যেত একসঙ্গে সব জায়গায়। সম্প্রতি তাদের একসঙ্গে সময় কাটানোর বেশ কয়েকটি ছবি তিনি শেয়ার করেন ইনস্টাগ্রামে। সেখান থেকেই বারে জল্পনা। তবে কি সত্যিই সম্পর্কে আছেন এই জুটি? তাদের একসঙ্গে ছবি দেখে তাদের অনুরাগীরা কিন্তু তাদের জুটির প্রশংসাই করেছেন। অনেকেই সাধুবাদ দিয়েছেন তাদের।

Back to top button