TRP আসবে কাল! আমরা পেলাম হাতেগরম ফলাফল! প্রথম পাঁচে জলসার জয়জয়কার

শীতে জুবুথুবু শহর কলকাতা। বছরের শেষ সপ্তাহে উৎসবের আমেজ গায়ে মাখতে ভোলেনি । সদ্য কাটিয়ে উঠেছে বড়দিন। আর সামনে আসছে নতুন বছর। উৎসব আর শীতের আবহে তাই ছুটির মেজাজে বাঙালি। কাজ কর্মকেও তাই ছুটি জানিয়েছে আপাতত। তাই চলতি সপ্তাহ ও আসন্ন সপ্তাহে আসবে না টিআরপি ফলাফল।

অর্থাৎ, জানা যাবে না কোন চ্যানেলে কে বেঙ্গল টপার। কোন চ্যানেলের, কোন ধারাবাহিক কাকে টেক্কা দিয়ে প্রথম পাঁচে উঠে এল। প্রতি সপ্তাহের বৃহস্পতিবার করে হয় টিআরপি ডে। এদিনই নির্ধারিত হয় বাংলা বিনোদন চ্যানেলগুলির ধারাবাহিকগুলির ভবিষৎ। এই মুহূর্তে চ্যানেল কর্তৃপক্ষের একটাই চাহিদা। দর্শকদের ড্রয়িং রুমে জনপ্রিয়তা। আর তাই তাঁদের পছন্দকেই সর্বাধিক গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা। প্রাপ্য টিআরপি নম্বরের অল্প হেরফের হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল।

তবে এ সপ্তাহের টিআরপি ফলাফল না এলেও আমাদের হাতে চলে এসেছে তালিকা। কে হয়েছে এই সপ্তাহের বেঙ্গল টপার? প্রথম পাঁচে রয়েছে কোন ধারাবাহিকগুলি? কাকে টেক্কা কে দিয়ে এগিয়ে গেল? কেই বা পিছিয়ে পড়ল? ভাগ্যের কাঁটা কার দিকে ঝুঁকে? জি বাংলা না স্টার জলসা?

টিআরপি তালিকার প্রথম স্থান দখল করবে ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকের টিআরপিতে প্রাপ্ত নম্বর ৮.৮। দ্বিতীয় স্থানে থাকতে চলেছে গত সপ্তাহের বেঙ্গল টপার জগদ্বাএী। প্রাপ্ত নম্বর ৮.৩। তৃতীয় স্থানে থাকছে ‘ফুলকি’ ও ‘গীতা LL.B’ দুটি সিরিয়াল। প্রাপ্ত নম্বর ৮.০। টিআরপি তালিকার চার নম্বর স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’ (৭.৫) ও পঞ্চম স্থানে রয়েছে ‘লাভ বিয়ে আজকাল’ ও ‘কথা’ (৭.০)।

তবে এই তালিকা কোনো অফিশিয়াল তালিকা নয়। ফেসবুকে সিরিয়ালের একটি ফ্যান পেজের পোস্টে এমনটাই দাবি করেছে সিরিয়াল প্রেমীদের একাংশ। শুরুর পরই টিআরপি তালিকায় ভাল ফল করেছ ‘কথা’ ও ‘কোন গোপনে মন ভেসেছে’। দুটি সিরিয়ালই প্রথম সপ্তাহ থেকেই ভাল দর্শক মহলে সাড়া জাগিয়েছে। এখন দেখার বেঙ্গল টপার হতে কত সময় লাগে এই ধারাবাহিকের।

Back to top button