ফুরায়নি প্রেম! রঞ্জা নয়, আজও রাধিকাকেই ভরসা করে পোখরাজ!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকগুলির বন্ধ হওয়ার খবর মিলেছে তার মধ্যে অন্যতম হলো লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক এক্কাদোক্কা (Ekkadokka) । নামীদামি সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের ভিড় ছিল এই ধারাবাহিকে (Serial) । আর এবার ভক্তদের চোখে জল এনে বন্ধের মুখে এই ধারাবাহিকটি।

কেন বন্ধ হয়ে যাচ্ছে ধারাবাহিককে এক্কাদোক্কা?

উল্লেখ্য, লক্ষ্মী কাকিমা সুপারস্টার পরবর্তী ফের একবার ধারাবাহিক নিয়ে ফিরছেন বাংলার খ্যাতনামা অভিনেত্রী অপরাজিতা আঢ্য। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতেই আসতে চলেছে তার আসন্ন নতুন ধারাবাহিকটি। আর তাই সেই নতুন ধারাবাহিক ‘জল থ‌ই থ‌ই ভালোবাসা’কে জায়গা করে দেওয়ার জন্যই বন্ধ করে দেওয়া হচ্ছে এক্কাদোক্কা।

আসলে দীর্ঘদিন যাবত এক্কাদোক্কা ধারাবাহিকটির টিআরপি নিম্নমুখী। যদিও টিআরপি বাড়ানোর জন্য এই ধারাবাহিকে বিভিন্ন সময়ে চমক নিয়ে আসা হয়েছে। এই যেমন ধারাবাহিকের নায়ক নায়িকার জুটি ভেঙে নতুন জুটি বানিয়ে দেওয়া হয়েছে। অভিনেতা প্রতীক সেনকে নিয়ে আসা হয়েছে। অর্থাৎ একটি ধারাবাহিকে দুটি নায়ক দুটি নায়িকা। কিন্তু এত কিছু সত্ত্বেও বাড়েনি টিআরপি।

সত্যিই কি পোখরাজ বিশ্বাস করে না রঞ্জাকে?

একই রকম ভাবে গল্পের শুরু থেকে শেষ পর্যন্ত পরিবর্তিত হয়নি পোখরাজের বাড়ির সদস্যরা। তারা যেরকম ব্যবহার পোখরাজের প্রথম স্ত্রী রাধিকার সঙ্গে করতো সেই রকম ব্যবহারই করেছে পোখরাজের দ্বিতীয় স্ত্রী রঞ্জাবতীর সঙ্গে। যদি দর্শকদের চোখে পোখরাজ এবং রঞ্জাবতীর জুটি ভীষন প্রিয়।

রঞ্জা নাকি সমস্ত সম্পত্তি হস্তগত করেছে এমনই অভিযোগ তার বিরুদ্ধে করেছে পোখরাজের বাড়ির লোকেরা। এমনকি নিজের বাড়ির লোকের সামনে পোখরাজ দেখিয়েছে স্ত্রী রঞ্জাকে সে অবিশ্বাস করেছে। আর সেই কারণেই রঞ্জাকে বাড়ি ছাড়তে বাধ্য করেছে সে। কিন্তু অন্তঃসত্ত্বা অবস্থায় কোথায় যাবে রঞ্জাবতী? আসলে পুরোটাই ছিল পোখরাজের পরিকল্পনা ছিল। সে রঞ্জাকে রাধিকার কাছে পাঠিয়ে দিয়েছে। বিয়ে ভেঙে গেলেও আজও পোখরাজের সব থেকে বড় ভরসার জায়গা রাধিকা। তার সব থেকে নিশ্চিন্ত আশ্রয়ে রঞ্জাকে পাঠিয়ে দিয়েছে সে। কারণ রঞ্জা এখন সন্তান সম্ভবা। আর সে বাড়িতে থাকলে তার কাকা-কাকিমারা, যে কোন ভাবেই রঞ্জার ক্ষতি করার চেষ্টা করবে। আর তাই যতদিন না পর্যন্ত সত্য উদঘাটন করতে পারছে সে ততদিন পর্যন্ত রাধিকার কাছেই রঞ্জাকে রাখার সিদ্ধান্ত নিয়েছে পোখরাজ।

Back to top button