ছেলেধরা! মেঘের নতুন হ্যান্ডসাম নায়ককে দেখে ফের হ্যাংলামি শুরু ময়ূরীর! ফের শুরু ষড়যন্ত্র

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে একটি হল ইচ্ছে পুতুল (Icche Putul)। এই ধারাবাহিকে প্রথমে দেখা যায় মেঘ যে বিশবিদ্যালয়ে পড়ে, সেখানকারই শিক্ষক নীল। নীল প্রথম থেকেই মেঘকে ভালবাসত। আর মেঘেরও নীলের প্রতি একটা অনুভুতি তৈরি হচ্ছিল। ঠিক সেই সময় তাদের মাঝে চলে আসে মেঘের দিদি ময়ূরী।

ময়ূরীও নীলকে পছন্দ করত। এই কথা যখনই মেঘ জানতে পারে, তখনই সে নীলের কাছ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার চেষ্টা করে। আর তার ব্যবহারে দুঃখ পেয়ে ময়ূরীর সঙ্গে বিয়েতে রাজি হয়ে যায় নীল। কিন্তু নীলের মনে তখনও পুরোটাই জুড়ে ছিল মেঘ। তাই সে ময়ূরীকে না বিয়ে করে, মেঘকে বিয়ে করে। আর সেই থেকেই শুরু হয় যুদ্ধ।

এরপর মেঘ ও নীলের মধ্যে বারবার ভাঙন ঘটানোর চেষ্টা করে গেছে ময়ূরী। সে সফলও হয়েছে তার কাজে। ময়ূরীর ষড়যন্ত্রে বারবার মেঘকে নানা কারণে ভুল বুঝতেই থাকে নীল। বাধ্য হয়ে মেঘ নিজের বাড়িতে ফিরে আসে। এই সম্মূর্ণ ঘটনার জন্য দায়ী ময়ূরী সেখানেও থামে না। নিজের সঙ্গে নীলের বিয়ে নিয়ে উঠে পড়ে লাগে। কিন্তু তারপরেও তাদের বিয়ে হয় না। কারণ মেঘের সঙ্গে তখনও নীলের ডিভোর্স হয়নি।

ধারাবাহিকের গত কিছু পর্বে দেখা যায়, মেঘের সঙ্গে ডিভোর্স হয়ে গিয়েছে নীলের। তারপরে নিজের মেয়ের এই দুর্দশা দেখতে না পেরে মেঘের মা বিভিন্ন ছেলেদের সন্মন্ধ নিয়ে আসতে থাকে তার কাছে। কিন্তু মেঘ জানিয়ে দেয় যে সে এদের কাউকে নিয়ে করতে পর্বে না। তারপরে মেঘের মা রিভু নামের একটি ছেলের ছবি দেখিয়ে বলে এই ছেলেটি মেঘের গানের ভক্ত। মেঘ তার উত্তরে জানায়, সে তার কোনও ভক্তর সঙ্গে সম্পর্কে জড়াতে পারবে না।

আরও পড়ুনঃ জব্বর খবর! বন্ধুর ছেলে নয়! নীলের সঙ্গে মেঘের বিয়ে দিতে অবশেষে রাজি অনিন্দ্য বাবু! মিলনের আশায় ভক্তরা

এমন সময়, একদিন মেঘদের বাড়িতে তার সঙ্গে দেখা করতে আসে রিভু। সেই সময় মেঘ বাড়িতে না থাকায়, ময়ূরী গল্প করতে থাকে রিভুর সঙ্গে। তারপর তার সঙ্গে কথা বলে রিভুকে পছন্দ হয়ে যায় ময়ূরীর। আর ময়ূরীর মা তার বড় মেয়ের আচরণ দেখে অবাক হয়ে তাকে জিজ্ঞাসা করে সে কেন এমন করছে। তখন ময়ূরী তার মাকে জানায়, রিভুকে তার পছন্দ হয়ে গেছে। আর ফের একবার বোনের পুরুষের দিকে কুদৃষ্টি দিল ময়ূরী। তবে ফের নতুন ষড়যন্ত্র করবে সে?

Back to top button