Ekka Dokka: কিডন্যাপারের মেয়ের মাথায় ব্যান্ডেজ করতেই চরিত্রহীন আখ্যা পোখরাজকে? “এবার রাধিকাকে ভুলে গুন্ডার মেয়েকে আপন করুক পোখরাজ” চাইছে দর্শক

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। তবে কিছুদিন আগে থেকেই এই ধারাবাহিককে ঘিরে বিতর্কের সৃষ্টি হয়েছে‌। আসলে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিক শেষের পর এই ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে প্রতীক সেন (Pratik Sen)। টেলিভিশন যাঁরা দেখেন তাঁরা জানেন বাঙালি দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি সোনামণি-প্রতীক। আর বাংলা টেলিভিশনের অন্যতম নায়ককে অন্য একটি ধারাবাহিকে ঢুকিয়ে সেই ধারাবাহিকের নায়ককে সাইড করার চেষ্টা মোটেও পছন্দ হচ্ছেনা দর্শকের।

‘সাহেবের চিঠি’ শেষ হওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে গম্ভীর ডাক্তারের চরিত্রে ফিরেছেন অভিনেতা প্রতীক সেন। আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক। যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, রাধিকা বর্তমানে পোখরাজের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে। সে ইন্টার্ন হিসাবে অন্য একটি হাসপাতালে যোগ দিয়েছে। সেখানেই ডাক্তার গুহ’র চরিত্রে দেখা যাচ্ছে ‘মোহর’ খ্যাত শঙ্খ ওরফে অভিনেতা প্রতীক সেনকে।

Ekka Dokka

দর্শকদের অভিযোগ ছিল আসল নায়ক সপ্তর্ষি মৌলিক’কে কম গুরুত্ব দিয়ে প্রতীক সেনকে বেশি গুরুত্ব দিচ্ছেন নির্মাতারা। ‘রাধিরাজ’ ভক্তরা ফের দেখতে চাইছিলেন এই জুটিকে। রাধিকার প্রতি অনুরক্ত হলেও ডঃ গুহ কিন্তু রাধিকা আর পোখরাজের মিল করিয়ে দিতে চাইছেন। যদিও এখনও পর্যন্ত মিল হয়নি তাঁদের। এরইমধ্যে আবার রাধিকা থাকতে শুরু করেছে ডঃ গুহ’র বাড়িতে। রাধিকা-পোখরাজের মিল করানোর উদ্দেশ্যে থাকলেও মনে মনে রাধিকাকে আবার ভালোবেসে ফেলেছে ড‍ঃ অনির্বাণ গুহ।

উল্লেখ্য, এক্কাদোক্কা কিন্তু সাম্প্রতিকতম পর্বে মোড় ঘুরেছে গল্পের। এন্ট্রি হয়েছে এক নতুন নায়িকার। যাঁর নাম রঞ্জাবতী। গল্প বলছে মেয়েটির বাবা কিডন্যাপারদের সঙ্গে কাজ করে। তবে দর্শকদের মতে মেয়েটি ভালো। স্বপ্ননীলা চক্রবর্তী নামের এই অভিনেত্রীকে এর আগে দেখা গিয়েছে সান বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কন্যাদান’এ মন চরিত্রে। আর তাই দর্শকরা চাইছেন‌ যখন একদিকে মোহর এবং অনির্বাণ গুহর মুহূর্ত তৈরি হচ্ছে তখন নতুন নায়িকা হিসেবে এই মেয়েটিকে নিয়ে আসা হোক। সাম্প্রতিক প্রোমো’তে দেখা যায়, পোখরাজ মেয়েটিকে ধাক্কা মারে ফলে মাথা কেটে যায় মেয়েটির, এরপর পোখরাজ মেয়েটির মাথায় ব্যান্ডেজ করে দেয় ওড়না দিয়ে। এরফলে জোটে চরিত্রহীন আখ্যা‌।

আর তাই সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘কাউকে নিজে থেকে ধাক্কা মারলে যদি তার মাথায় কেটে যায় তখন ওরনা দিয়ে ব‍্যান্ডেজ করে দিলে যে কেউ চরিত্রহীন হয়ে যায় সেটা আজকেই জানলাম কিছু তথাকথিত ফ‍্যানদের থেকে। এই মেয়েটার সঙ্গে পোখরাজের বিয়ে হলে খারাপ হবে না। হতে পারে মেয়েটা গুন্ডার মেয়ে কিন্তু এমনিতে তো ভালো।’

Back to top button