‘এক্কাদোক্কা’র পোখরাজ অতীত! এবার দেবশ্রী রায়ের ছেলে হয়ে পর্দায় ফিরছেন সপ্তর্ষি মৌলিক!

তিনি বাংলা ইন্ডাস্ট্রির অত্যন্ত পরিচিত মুখ। সিনেমা থেকে সিরিয়াল অবাধ গতিবিধি তার! শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ীর ছোট ছেলে ডিঙ্কা হয়ে প্রথমবারের মতো তিনি বাঙালি দর্শকদের মন জিতে নেন। এরপর তিনি অভিনয় করেন এক্কাদোক্কা (Ekka Dokka) ধারাবাহিকে। সেখানেই পোখরাজের (Pokhraj) চরিত্রে দারুণ জনপ্রিয়তা পান তিনি। বুঝতেই পারছেন কার কথা বলছি, তিনি অভিনেতা সপ্তর্ষি মৌলিক (Saptarshi Moulik)। অভিনেত্রী সোনামণি সাহার সঙ্গে তার জুটি হিট হয়। এখন‌ও বাঙালি দর্শকের মনে তিনি পোখরাজ হিসেবে‌ই জনপ্রিয়।

যদিও এক্কাদোক্কা ধারাবাহিক শেষ হয়েছে বেশ কিছুদিন হল।‌ ইতিমধ্যেই নতুন ধারাবাহিক নিয়ে নায়িকার আগমনের খবর পাওয়া গেছে। কিন্তু নায়ক কোথায়? আর এবার মিলল নায়কের আগমনী বার্তা। এক্কাদোক্কার নায়ক পোখরাজকে দর্শকরা কিন্তু ভীষণ ভালোবাসতেন।‌ তার জন্য চোখের জলে ভেসেছেন তার অনুরাগীরা।

Ekka Dokka

আর এবার অভিনেতার ফেরার খবরে দারুণ খুশি তারা। শুধুমাত্র সিনেমা সিরিয়াল নয়। নাটকেও তার অবাধ গতিবিধি। নান্দীকারের অন্যতম স্তম্ভ তিনি। একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি হইচই ওটিটি প্ল্যাটফর্মের একটি ওয়েব সিরিজ়ে কাজ করছেন। সিরিজ়টির নাম ‘কেমিস্ট্রি মাসি’।

জানা গেছে, এই সিরিজটিতে তিনি দেবশ্রী রায়ের সঙ্গে অভিনয় করছেন। সৌরভ চক্রবর্তীর পরিচালনায় এই সিরিজ়টিতে দেবশ্রী রায়ের ছেলের চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও অভিনেতা জানিয়েছেন, নান্দীকারের নতুন নাটক নিয়েও কাজে ব্যস্ত তিনি। নান্দীকারের জন্মদিনে এই নাটক মঞ্চস্থ হবে প্রথমবার।

Ekka Dokka

আরও পড়ুনঃ বিয়ের আগেই রানীকে নিয়ে অনেক দূরে চলে যাবে, কথা দিল দুর্জয়! ধামাকা পর্ব আসছে

নান্দীকারে অভিনয় করতে এসেই মনের মানুষকে খুঁজে পেয়েছিলেন সপ্তর্ষি। রুদ্রপ্রসাদ সেনগুপ্ত ও স্বাতীলেখা সেনগুপ্তর সুকন্যা সোহিনী সেনগুপ্তর পরিচয় আর আলাদা করে বলে দিতে হয় না। থিয়েটার মঞ্চ কাঁপিয়ে বেড়ান দুজনেই। অবশ্য দু’জনের মধ্যেকার বয়সের বিস্তর পার্থক্য নিয়েও তারা আজ অন্য অনেকের থেকে অনেক বেশি সুখী। নিজেদের মধ্যে বয়সের পার্থক্য ১৫ বছর হলেও তা কখনই বাধা হয়ে দাঁড়ায়নি তাদের দাম্পত্যে।

Back to top button