সূর্য-দীপা, অনির্বাণ-রাধিকা, ওম-শ্রাবণ, জগদ্বাত্রী-স্বয়ম্ভুর মধ্যে আপনার কাছে কোন জুটি সেরা? দিন ভোট

স্টার (Star Jalsha) ও জি বাংলায় (Zee Bangla) সম্প্রচারিত হচ্ছে জনপ্রিয় কিছু মেগা। আর সেই মেগাগুলির প্রধান নায়ক-নায়িকারা দর্শকদের মনেও জায়গা করে নিয়েছে। ধারাবাহিকগুলো চ্যানেলকে দিচ্ছে দারুন দারুন টিআরপি। স্টার জলসাকে সবচেয়ে বেশি টিআরপি দিচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বেঙ্গল টপার এই মেগাকে টক্কর দেওয়া কারোর সাধ্য হয়ে ওঠেনি।

surjo dipa in anurager chhowa

ধারাবাহিকের সূর্য (Surjo) ও দীপার (Deepa) জুটি দর্শকদের খুব পছন্দ। সম্প্রতি তাদের মিল হয়েছে, আর সেই মিল দেখার জন্যই অধীর আগ্রহে অপেক্ষায় ছিল দর্শক। ধারাবাহিকে বর্তমানে ধামাকাদার পর্ব চলছে। স্টার জলসার আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। ধারাবাহিকটির দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছিল।

mohor couple

বিশেষ করে রাধিকা (Radhika) ও অনির্বানের (Anirban) জুটি খুব পছন্দ দর্শকদের। এরআগে ‘মোহর’ (Mohor) ধারাবাহিকেও এই জুটিকে আমরা দেখেছি। পাশাপাশি স্টার জলসায় নতুন শুরু হওয়া একটি ধারাবাহিক হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। গল্পটি একটু অন্যরকমভাবেই শুরু হয়েছে। গল্পের নায়ক-নায়িকা পরিস্থিতির চাপে পড়ে বিয়ে করতে বাধ্য হয়েছে।

love biye aaj kal

‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিকের ওম (Om) ও শ্রাবনের (Shraban) জুটি বেশ ভালো লাগতে শুরু করেছে দর্শকদের। অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’র (Jagaddhatri) স্বয়ম্ভু (Swambhu) ও জগদ্ধাত্রীর জুটি দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছে। উক্ত ধারাবাহিক জি বাংলাকে দিচ্ছে দারুন টিআরপি। বেঙ্গল টপারকেও মাঝে টক্কর দিয়েছিল এই মেগা।

jagaddhatri couple

এই চার ধারাবাহিকের জুটিগুলি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। তবে আপনার মতে কোন জুটি সবচেয়ে সেরা? সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার হয়েছে, যেখানে সূর্য-দীপা, অনির্বান-রাধিকা, ওম-শ্রাবন ও জগদ্ধাত্রী-স্বয়ম্ভুর মধ্যে নিজেদের পছন্দের জুটিকে বেছে নেওয়ার কথা বলা হয়েছে।

Back to top button