Ekka Dokka: মা-হারা ডা: অনির্বাণ গুহ! এত বছর পর কষ্ট শেয়ার করে হালকা হলো রাধিকার কাছে! এবার কি ডা: গুহকে নতুন জীবনে আনবে রাধিকা সেই সঙ্গে তারই প্রেমে পড়বে ডা: গুহ? শুরু টুইস্ট

সিনেমা-সিরিয়াল সব জায়গাতেই কিছু কিছু জুটি দর্শকদের ভীষণ প্রিয় হয়ে ওঠে! আসলে দর্শকরা ভালবেসে ফেলেন তাঁদের! ধারাবাহিক শেষের পরেও ফের একসঙ্গে দেখার ইচ্ছা থাকে দর্শকদের। আর এমনই দু’জন তারকা হলেন অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা! দর্শকদের কাছে তাঁর পরিচিত ছিলেন ‘মোহদীপ’ নামেই!

মোহর ধারাবাহিকের শঙ্খ স্যার’কে সবাই চেনে! নিজের অসামান্য ব্যক্তিত্ব সম্পন্ন অভিনয়ের জেরে দর্শককুলের মন জিতে নিয়েছিলেন তিনি! তৃণা সাহার বিপরীতে খোকা বাবু ধারাবাহিক দিয়ে তাঁর ধারাবাহিক যাত্রা শুরু হয়! এরপর মোহর ধারাবাহিকে সোনামণি সাহা’র সঙ্গে তাঁর অনস্ক্রীন রসায়ন ভক্তদের দারুণ লেগেছিল! ভক্তরা তাদের দু’জনকে ফের একসঙ্গে দেখতে চেয়েছিলেন! আর সেই ইচ্ছেই এবার পূরণ হয়েছে!

‘সাহেবের চিঠি’ শেষ হ‌ওয়ার পর এক্কাদোক্কা ধারাবাহিকে গম্ভীর ডাক্তারের চরিত্রে ফিরেছেন তিনি! আর তিনি ফিরতেই কোনঠাসা পোখরাজ ওরফে অভিনেতা সপ্তর্ষি মৌলিক! যাঁরা এই ধারাবাহিক দেখেন তাঁরা জানেন, রাধিকা বর্তমানে পোখরাজের থেকে অনেকটা দূরে চলে গিয়েছে। সে ইন্টার্ন হিসাবে অন্য একটি হাসপাতালে যোগ দিয়েছে! সেখানেই ডাক্তার গুহ’র চরিত্রে দেখা যাচ্ছে ‘মোহর’ খ্যাত শঙ্খ ওরফে অভিনেতা প্রতীক সেনকে।

তবে অভিনেতা যবে থেকে এসেছেন তাঁকে সিরিয়াস মুখেই দেখা গেছে! সম্প্রতি অভিনেতার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা! তাঁর অভিনয় দেখে এক নেটমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, “প্রতীকদার অভিনয় নিয়ে কি বলব! কোন‌ও কথা হবেনা! পুরো কাঁদিয়ে দেওয়ার মতো অভিনয় করেছেন দাদা! সঙ্গে সোনামণি দিও তালে তাল মিলিয়ে অভিনয় করেছেন”

ধারাবাহিকের ঘটনা থেকে জানা গেছে,
অনির্বাণ যখন মেডিকেলে পড়ত সেই সময় তাঁর সঙ্গে ঘটে যায় এক হৃদয়বিদারক ঘটনা! সে নিজের চোখের সামনে তার মা কে আগুনে শেষ হয়ে যেতে দেখে! আর তাঁর জীবনে তাঁর মা’ই ছিল সব! জীবনের সুর! মায়ের সঙ্গে সে গান গাইত…কিন্তু তার মায়ের সাথে সাথে তার গানের সুরও হারিয়ে গেছে! তারপর থেকে সে আর গান গায় না, হাসে না! দর্শকদের আশা অনির্বাণের রঙহীন জীবনে ভালোবাসার রঙে হয়ত ভরিয়ে দেবে রাধিকা! অর্থাৎ প্রেমের নতুন সমীকরণ দেখা যেতেই পারে!

Back to top button