‘আমাদের ধারাবাহিক বন্ধ হবে! মেনে নিতে একটু কষ্ট হবে’! গাঁটছড়া শেষ হওয়ার খবর লুকোলেন না ‘দ্যুতি’ শ্রীমা

একটা সময় ছিল বেঙ্গল টপার। আর আজ তার টিআরপি দেখলে কান্না পায় দর্শকদের। খুব বেশি বলে ফেলা হলো না। কথা হচ্ছে স্টার জলসার এক সময়ের সর্বকালের হিট সিরিয়াল গাঁটছড়া নিয়ে। প্রতিটা সিরিয়ালের ক্ষেত্রেই নিজস্ব টানাপোড়েন থাকে এবং চড়াই উতরাই থাকে। কিন্তু এই সিরিয়ালের ক্ষেত্রে সেটা যে এতটা দীর্ঘস্থায়ী হবে সেটা হয়তো কল্পনা করতে পারেনি অজস্র দর্শকরা।

খড়ির চলে যাওয়া

কার্যত এই সিরিয়াল এখন এমন জায়গায় যে অনেকেই সেটা দেখাই বন্ধ করে দিয়েছে। আর বলতে বাধা নেই যে সিরিয়ালের প্রতি দর্শকদের আকর্ষণ বা চাহিদা শেষ হয়ে যাওয়ার অন্যতম কারণ খড়ির বিদায় নেওয়া। আগে থেকে কোন আওয়াজ দেওয়া ছিল না যে সিরিয়াল থেকে মুখ চরিত্র নিজেই বিদায় নিতে চলেছে। সোলাংকি রায়ের হঠাৎ করে সিরিয়াল ছেড়ে দেওয়াটা একটা বড় ধাক্কা ছিল এই সিরিয়াল এবং সিরিয়ালের দর্শকদের কাছে। কারণ দেখতে গেলে তিনি এখন শুধু ছোট পর্দা নন বরঞ্চ সমগ্র টলিউডের পরিচিত মুখ। ছোট পর্দা থেকে বড় পর্দা এবং এখন ওয়েব সিরিজে চুটিয়ে কাজ করে চলেছেন। যদিও ইচ্ছে নদীর পর গাঁটছড়া ছিল ছোট পর্দায় তার কামব্যাক। কিন্তু সেটাও অল্প সময়ের জন্য।

এখন নতুন প্রজন্ম

তবে খড়ির মৃত্যুর পর একটা নতুন গল্প এবং নতুন প্রজন্মকে নিয়ে শুরু হয়েছে সিরিয়াল নতুন করে। সেখানে আছে খড়ি আর ঋদ্ধির ছেলে এবং বনি কুণাল বা দ্যুতি রাহুলের সন্তানদের গল্প। যদিও তারাও আছে শুধু খড়ি নেই। আর এটাই নায়িকার চলে যাওয়ার এতদিন পরেও যেন প্রভাব ফেলছে দর্শকদের মনে। সেই থেকেই টিআরপি আস্তে আস্তে কমতে শুরু করেছিল। এখন পর্যন্ত সেই ক্ষতি পূরণ করা সম্ভব হয়নি।

সিরিয়াল শেষ হচ্ছে

এবার এর মধ্যে আরো এক খারাপ খবর রয়েছে এই সিরিয়ালের দর্শকদের জন্য। শোনা যাচ্ছে যে এবার নতুন সিরিয়াল কে জায়গা করে দিতে এই সিরিয়াল শেষ করে দেওয়া হবে। রোহান ভট্টাচার্যর মাধ্যমে আরও এক সিরিয়াল আসছে যেখানে থাকবে নতুন মুখ অঙ্গনা রায় যে ইতিমধ্যেই ওয়েব সিরিজে কামাল করে দেখিয়েছে। এবার তাদের গল্প নিয়ে আসছে ‘তুমি আশেপাশে থাকলে’।

মুখ খুলল দ্যুতি

তবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার এ খবরটা সত্যি না মিথ্যে সেটা নিয়ে মুখ খুললেন স্বয়ং সিরিয়ালের অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য যিনি এখন দ্যুতি। সরাসরি জানিয়ে দিলেন যে সিরিয়াল বন্ধ হওয়ার কোন খবর প্রোডাকশন হাউস বা চ্যানেলের তরফ থেকে তারা পাননি এখনও। তবে বেশ কিছু জায়গা থেকে তার কাছে এই খবরটা এসেছে এবং এখনও আসছে। অনেকে এই নিয়ে প্রশ্নও করছে।

এরপরেই অভিনেত্রী বললেন যে তিনি আশা করবেন দর্শকদের মতো যেন হঠাৎ করে খবরটা না পান। তার কারণ হলো আচমকা পেলে কষ্টটা বেশি হবে। প্রায় ২ বছরে গোটা টিম একটা পরিবার হয়ে গেছে তাদের।

Back to top button