শহরের প্রসিদ্ধ ডাক্তারকে দুর্জয়ের চ্যালেঞ্জ! দুর্জয় কি পারবে নিজেকে সেরা প্রমাণ করতে? ‘তোমাদের রানী’র ধামাকা প্রোমো

সম্প্রতি স্টার জলসায় (Star Jalsha) এল পরপর দুটি নতুন ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এবার কোন ধারাবাহিক কাকে টক্কর দিতে চলেছে তাই দেখার। নায়িকা রাণীর (Rani) চরিত্রে অভিনয় করেছেন অভিকা মালাকার (Abhika Malakar) ও নায়ক দুর্জয়ের (durjay) চরিত্রে অভিনয় করেছেন অর্কপ্রভ রায় (Arkoprovo ray)।

‘তোমাদের রানী’র গল্প কেমন হবে?

প্রোমো দেখেই ধারাবাহিকের গল্পটি দর্শকদের বেশ অন্যরকম লেগেছিলো। রানী একজন ভালো মা, একজন ভালো স্ত্রী এবং একজন সফল ডাক্তার হওয়ার আশায় লড়াই করবে। গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একটি মেডিক্যাল কলেজে রানী এন্ট্রান্স এক্সাম দিতে আসবে। দুর্জয় তার সেই মনোবল ভাঙার চেষ্টা করবে। রানীর দ্বারা চাকরি ও একজন ভালো মা- দুটো একসঙ্গে সম্ভব নয়, এমনটাই দাবি তার স্বামীর।

ডাক্তার হিসাবে সুজয়ের নতুন চ্যালেঞ্জ

সুজয়ের দেওয়া সেই চ্যালেঞ্জ নিয়েই মেয়েটি পরীক্ষায় উত্তীর্ণ হবে। সুযোগ পাবে ডাক্তারি পড়ার। এরপরই শুরু হবে রানীর নতুন লড়াই। ৮ই সেপ্টেম্বর স্টার জলসায় শুরু হয় ‘তোমাদের রানী’। যদিও এখনও রানী ও দুর্জয়ের কোনও সম্পর্ক শুরু হয়নি। এরমধ্যেই ধারাবাহিকে এল এক নতুন প্রোমো। যেখানে দুর্জয় প্রমান করতে চলেছে তিনি বয়সে ছোট হলেও একজন ভালো ডাক্তার, যিনি মৃত্যুর মুখ থেকে মানুষকে ফিরিয়ে আনতে পারেন।

সুজয়ের উপর রোগীর গুরুদায়িত্ব

দুর্জয়ের হাতে এল একজনের হার্টের মেজর অপারেশনের দায়িত্ব। যদিও কয়েকজন দুর্জয়ের প্রতি ঈর্ষান্বিত। তবে দুর্জয় তার কনফিডেন্স ও সাহসিকতার জেরে এগিয়ে চলেছে। তিনি নিজে নিজের রুগীর জন্য হার্ট সিটি হাসপাতাল থেকে বি হেলথি নার্সিংহোমে নিয়ে আসেন। এবার অপারেশনের মাধ্যমে তিনি আবার হয়তো প্রমান করে দেবেন যে দুর্জয় ভবিষ্যতের একজন প্রসিদ্ধ ডাক্তার হতে চলেছেন।

‘তোমাদের রানী’ ধারাবাহিকটির জন্য পরিবর্তন করা হয়েছে জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। ৮ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সন্ধ্যা ৬ টা থেকে সম্প্রচারিত হচ্ছে ‘তোমাদের রানী’। কিন্তু প্রথমে জানা গিয়েছিল, ১১ই সেপ্টেম্বর সোমবার শুরু হবে উক্ত ধারাবাহিক। তবে স্টার জলসার জন্মদিন উপলক্ষে ৮ই সেপ্টেম্বর থেকে শুরু হল এই মেগা। তাই এই বিশেষ দিনে আসা সিরিয়াল চ্যানেলকে বিশেষ টিআরপি দেবে, তা মনে করছেন অনেকেই।

Back to top button