Bangla Serial

চড়ুইয়ের সঙ্গে ব্রেকআপের পর ডলির মনে হল এর থেকে ফুলঝুরি অনেক ভাল ছিল! ‘আগে বুঝিসনি বদমাইশ মেয়ে?’, রেগে লাল ফুলঝুরির ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ধূলোকণা তবে চলতি সপ্তাহের টিআরপি রেটিংয়ের ধূলোকণা চতুর্থ স্থানে চলে এসেছে। তৃতীয় স্থানে উঠে এসেছে মন ফাগুন। আসলে চড়ুইয়ের বিয়ে হয়ে গেছে লালনের সঙ্গে দর্শকদের উৎসাহটাও আস্তে আস্তে কমে যাচ্ছে। তবে সামনের সপ্তাহের টিআরপি ভালবাসতে পারে তার কারণ হলো ডলি আর চড়ুই এর ঝগড়া।

শ্বশুর বাড়িতে এসে চড়ুইকে যখন কাজ করতে হলো তখন বড়লোকের বখাটে মেয়ে চড়ুই নিজের আসল রূপটা দেখিয়ে দিলে লালনের পরিবারকে। লালনের মা আর লালন যদিও জানত চড়ুই কীরকম বদমাইশ মেয়ে। কিন্তু লালনের বাবা আর লালনের দিদি ডলি সেটা বুঝতে পারেনি। মূলত তাদের বদমাইশিতেই লালনের সঙ্গে চড়ুইয়ের বিয়ে হয়েছিল।তারা ভেবেছিল বিশাল বড়লোকের মেয়েকে বাড়ির বউ করে আনলে বোধহয় তাদের অবস্থার পরিবর্তন হবেকিন্তু আদতে যে উল্টো হবে এটা তারা বোঝেনি। ডলিকে যাচ্ছেতাই অপমান করেছে চড়ুই। সে সোজা বলে দিয়েছে যে তোমার মতো মেয়েরা আমার বাড়িতে কাজের লোক হয়ে থাকে, আমার জুতো পরিস্কার করে, আমার জামা কেচে দেয়। এছাড়াও লালনের বাবাকে চূড়ান্ত অপমান করে চড়ুই। প্রথমত খেয়ে যায় লালনের বাবা আর ডলি।

এরপর আরও ঝামেলা হওয়ার সময় ডলি বালতি ছুঁড়ে মারতে যায় চড়ুইকে আর তারপরেই ডলির প্রচন্ড আফশোস হয়। সে বলতে থাকে আমার নিজের লোভেই এত বড় ক্ষতিটা হয়ে গেল। তোমার থেকে ফুলঝুরি অনেক ভাল ছিল। অন্তত আমার সঙ্গে এরকম খারাপ ব্যবহার করত না। যদিও এসব শুনে চড়ুইয়ের কিছুই যায় আসেনি।

অন্যদিকে দর্শকরা খুব খুশি। তারা এবার ডলিকে বলছে যে,’বুঝেছিস বদমাইশ মেয়ে, টাকার লোভে ছুটে গিয়ে চড়ুইকে বাড়ির বউ করে আনলি। এবার দেখ কত ধানে কত চাল। যেমন অন্যায় করেছিস সেরকম শাস্তি পাবি।’ এখন দেখা যাক ডলি আর লালনের বাবা ফুলঝুরির স্বপক্ষে এসে তাকে লালনের সঙ্গে বিয়ে দেওয়া করায় কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button