কোন‌ও ভুল বোঝাবুঝি নয়, বন্ধুত্বের ভাঙনের জল্পনার মাঝেই প্রথম স্বস্তিকা নিল দিব্যর নাম! অ্যাওয়ার্ড পেতেই ঝগড়া গেল মিটে?

একসঙ্গে যারা দিনের প্রায় ১৬-১৭ ঘন্টা কাটায় তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক যেমন গড়ে ওঠে তেমনি হয়ে যায় প্রেম আবার ঝগড়াঝাটি কোন্দলের খবরও প্রকাশ্যে আসে। যে সমস্ত অভিনেতারা পর্দায় মাখোমাখো প্রেমের সম্পর্ক অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তোলেন তাদের মধ্যেই আবার ব্যক্তিগত জীবনে অনেক সময় মুখ দেখাদেখিও বন্ধ থাকে।

বলিউড টলিউড জুড়ে এইরকম উদাহরণ অনেক রয়েছে। ‌ কিন্তু ধারাবাহিকে কাজ করতে গেলে তো রোজ‌ই দেখা হবে তাই ঝগড়া করে কি আর থাকা সম্ভব! সম্প্রতি শোনা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার নায়ক নায়িকার সূর্য-দীপার মধ্যে নাকি অশান্তি চলছে। সুদীর্ঘ এক বছরেরও বেশি সময় ধরে এই দুজনের পর্দার জীবনে যেমন অশান্তির হাওয়া লেগেছে তেমন‌ই ব্যক্তিগত জীবনও নাকি টালমাটাল।

স্বস্তিকা এবং দিব্যজ্যোতির মধ্যে কেন বিচ্ছেদ হল?

শোনা যাচ্ছে, বিচ্ছেদের ঢেউ এসে লেগেছে এই মুহূর্তে বাংলা ধারাবাহিকের দুনিয়ায় টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার গায়ে‌। উল্লেখ্য, এই ধারাবাহিকে সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। টেলিপাড়ায় জোর গুঞ্জন, এই মিষ্টি  জুটির সম্পর্কে নাকি ফাটল দেখা দিয়েছে। আর এই খবরের গুঞ্জনেই এখন তোলপাড় টলিউড।

যদিও তাদের মধ্যে কি জন্য অশান্তি? কি নিয়ে অশান্তি? তা জানা যায়নি। কিন্তু জানা গিয়েছিল তাদের মধ্যে সম্পর্ক এতটাই তিক্ত পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে সোশ্যাল মিডিয়ায় পর্যন্ত একে অপরকে আনফলো করে দিয়েছেন এই দুই তারকা। এমনকি এই বিষয়ে মুখ খুলে দিব্যজ্যোতি বলেছিলেন, আমাদের মধ্যে যদি ঝামেলা হয়ে থাকে তাহলে সেটা ঠিক হয়ে যাবে অর্থাৎ ঘুরিয়ে একপ্রকার তিনি স্বীকার করে নিয়েছিলেন যে তাদের মধ্যে ঝামেলা হয়েছে।

তাদের মধ্যে কি অবশেষে বন্ধুত্ব হয়েছে?

উল্লেখ্য,  স্বস্তিকা এবং দিব্যজ্যোতির মধ্যে নাকি প্রেমের সম্পর্ক রয়েছে। বিভিন্ন সময় এমন দাবি ঘিরে ব্যাপক চর্চা কিন্তু টলি পাড়ায়। তারা নাকি প্রেম করছেন এমন কথাও শোনা যায়। এরই মাঝে তাদের ঝামেলার খবর প্রকাশ্যে আসে। তবে ঝামেলা মিটে কি সুসম্পর্ক ফিরে এসেছে? উল্লেখ্য, গতকাল ছিল টেলি একাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠান। আর সেখানে বিভিন্ন কারিগরিতে প্রচুর পুরস্কার পেয়েছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। সেরা শাশুড়ি, সেরা বৌমা, সেরা জুটি, সেরা অভিনেতা। যথারীতি সেরা বৌমা এবং সেরা জুটির পুরস্কার পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ ও অভিনেতা দিব্যজ্যোতি দত্ত। আর এই পুরস্কার হাতে পেয়ে মিডিয়ার সামনে দাঁড়িয়ে স্বস্তিকা বলেন সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন দিব্যজ্যোতি। অর্থাৎ যে মানুষটার সঙ্গে ঝগড়া ঘিরে এত চর্চা তাকে তার প্রাপ্য সম্মান দিতে অস্বীকার করেননি কিন্তু স্বস্তিকা। ‌

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button