Bangla Serial

Gouri Elo: টানটান জমজমাট পর্ব গৌরী এলোতে, এবার ধূর্জটি বাবার পর্দা ফাঁস করে তাকে পুলিশের হাতে ধরিয়ে দিল ঈশান গৌরী! বাকি রইল শৈল মা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “গৌরী এলো” এখন টিআরপি তালিকায় প্রথম দিকেই স্থান করে রয়েছে। ঈশান গৌরীর মিলের পর থেকেই দর্শকরা এই ধারাবাহিকটিকে আরো বেশি পছন্দ করতে শুরু করেছে। এবার একের পর শত্রুদের পর্দা ফাঁস করছে এই ঈশান এবং গৌরী।

এখন “গৌরী এলোতে” শৈল মার সাথে হাত মিলিয়েছে ধূর্যুটি বাবা। তারা দুজন একত্রে মিলে গৌরী এবং ঈশানের ক্ষতি করতে চায়।

May be an image of 1 person, standing and text
কিন্তু আসন্ন এপিসোডে আমরা দেখতে চলেছি ধূর্যুটি বাবার পর্দা ফাঁস করতে চলেছে ঈশান এবং গৌরী। তারা ছদ্মবেশ নিয়ে আশ্রমে পৌঁছে গেছে ধূর্যু বাবার পর্দা ফাঁস করতে। তাদের সাথে গেছে কাকাই এবং কাকিমনি। কিন্তু সেখানে গিয়ে পড়তেই গৌরী ছদ্মবেশে থাকলে ও তাকে চিনে ফেলে ধূর্যুটি বাবা। আর তারপরে সে গৌরীর সাথে তর্ক করতে থাকে।

May be an image of 2 people and people standing
গৌরী বলে, এই যে ধূর্যুটি বাবা আপনি অনেকভাবে মানুষের ক্ষতি করেছেন মানুষকে ঠকিয়েছেন এবার আপনাকে আপনার কাজের সাথে শাস্তি পেতেই হবে। উল্টোদিকে ধূর্যুটি বাবা বলে, আমার অনেকদিনের শখ ছিল যে গৌরী মা নিজেই আমার দরজায় এসে ধরা দেবে আর আমার সেই ইচ্ছা আজ পূরণ হল। এইসব কথোপকথনের পরে গৌরীকে অপহরণ করে নেয় ধূর্যুটি বাবা। এবং তাকে একটি বাক্সের মধ্যে ভরে মুখ হাত-পা বেঁধে রেখে দেয়।

May be an image of 2 people and people standing

উল্টোদিকে কাকিমনি গৌরীর খোঁজ করতে শুরু করলে কাকিমনির দিকেও ধূর্যুটি বাবার ভক্তরা এগিয়ে গেলে কাকাই এসে কাকিমণিকে উদ্ধার করে নেয়। এবং পরে সেখানে ঈশান আসলে সে গৌরীর খোঁজ করতে শুরু করে। কিন্তু তার খোঁজ কেউ দিতে না পারলে ঈশান ধূর্যুটি বাবার ভক্তদের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়ে।

তারপর ঈশান ধূর্যুটি বাবার সামনে গেলে ঈশানকে দেখে ধূর্যুটি বাবা বলে। তোমাকে কেমন জানি চেনা চেনা লাগছে? তারপরে সে ইশানকে দেখে বলে ও তুমি নকল দাড়ি পড়ে এসছো? এই দেখে ঈশান বলে নাটক না করে গৌরী কোথায় বল? তখন ধূর্যুটি বলে যে আমি জানিনা গৌরী কোথায়? আমি গৌরী কে কোথাও দেখিনি। তখনই ঈশান গৌরি বলে চিৎকার করতে থাকলে গৌরীর বাক্সের মধ্যে জ্ঞান ফেরে এবং তার মুখ বাধা থাকার জন্য সে কথা বলতে পারে না।

May be an image of 2 people, beard and people standing

তখন সে মা কালীকে স্মরণ করলে ঘোমটা কালিমা গৌরীর ডাক শোনে এবং হঠাৎই জোরে ঝড় উঠে বাক্সের উপর থেকে কাপড়টা সরে যায়। আর তখনই ঈশানের চোখ যায় বাক্সের দিকে। তারপরে সে জিজ্ঞাসা করে যে বাক্সের মধ্যে কি আছে? কিন্তু ধূর্যুটি বলে বাক্সে কিছু নেই কিন্তু ঈশান কারুর কথা শোনে না বাক্সটি উঁচু করে দেখে তার মধ্যে গৌরী রয়েছে। তখনই সে ওখান থেকে গৌরীকে উদ্ধার করে।

এর মধ্যেই কাকা পুলিশ অফিসার নিয়ে ওখানে পৌঁছে যায়। আর পুলিশকে দেখে ভার্গবি ও ভয় পেয়ে গিয়ে সব সত্য কথা বলে দেয়। সে বলে দেয় যে ধূর্যুটি বাবা আশ্রমে অনেক চুরি করা রত্ন ,টাকা লুকিয়ে রেখেছে। তারপরে পুলিশ আশ্রমে তল্লাশি করলে অনেক রকম দামি রত্ন তারা খুঁজে পায়। তারপরেই ধূর্যুটি বাবাকে অ্যারেস্ট করে পুলিশ।

May be an image of 4 people and people standing
তখনই গৌরী ধূর্যুটি বাবার দিকে তাকিয়ে বলে দেখলেন তো পাপের ফল আপনাকে পেতেই হল। তখন ধূর্যুটি বলে যে তোমরা কি মনে করছ আমি তোমাদের ছেড়ে দেবো! তারপর ঈশান আর গৌরী একে অপরের দিকে তাকিয়ে চিন্তায় পরে যায়।

এরপরে দেখার যে ধূর্যুটি পুলিশের হাত থেকে যদি বেরিয়ে যায়, তারপরে ঈশান গৌরীর জীবনে নতুন কি সর্বনাশ আসতে চলেছে? আর ঘোমটা কালী মা তাদের কিভাবেই বা রক্ষা করবেন এই বিপদ থেকে! আর শৈলো মাই বা কি করতে চলেছে এবার!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button