Bangla Serial

TRP: প্রথমে লিপস্টিক বিয়ে দেখিয়ে আর এবার ডিভোর্সের জল্পনা উসকে দিয়ে টপার হলো লালু-ফুলু! “লীনা পিসির জল মেশানো গল্পই খাচ্ছে মানুষ”, কটাক্ষ নিন্দুকদের

আজ বাংলা সিরিয়ালের ভাগ্য নির্ধারণের দিন। প্রতি সপ্তাহে সিরিয়ালপ্রেমি দর্শকরা এই দিনটার জন্য অপেক্ষা করে থাকে। কারণ আজ টিআরপি ফলাফল প্রকাশিত হয় আর এই টিআরপি বলে দেয় কোন সিরিয়ালের ভবিষ্যৎ কী হতে চলেছে।

Watch Dhulokona Full Episode 464 Online in HD on Hotstar UK
এদিক থেকে বলা যায় লালন আর ফুলঝুরির ভবিষ্যত উজ্জ্বল। আগের সপ্তাহের মত এই সপ্তাহেও টিআরপি তালিকায় সবার উপরে রয়েছে লালু-ফুলু। ফলে ধুলোকনার ভক্তদের এখন আনন্দে আর ফিরবে মাটিতে পা পড়ছে না। টিআরপি তালিকায় আবার ধামাকা দেখিয়েছে স্টার জলসা।

গতকাল দেখানো হয়েছিল তিথিদের সঙ্গে লালনের লিপস্টিক পরিয়ে বিয়ে। আর সেটা যে এত বড় ফল এনে দেবে এবং সাফল্য এনে দেবে সিরিয়ালের জন্য সেরা দর্শকরা ভাবতে পারেনি কারণ এই নিয়ে তুমুল কটাক্ষ আর সমালোচনা হয়েছিল। এমনকি তারপর থেকে প্রচুর কটুক্তি শুনতে হয়েছে চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলিকে। তিনি থাকলে যে কোন সিরিয়ালে পরকীয়া আর নায়কের হাজারটা বিয়ে হবেই এমন ধরনের কথা বলতে শোনা গেছে বেশিরভাগ নিন্দুকদের।

কিন্তু সেই পরকীয়া বা লিপস্টিক বিয়ে প্রমাণ করে দিয়েছে সেটাই সেরা। আর ঠিক তারপরেই সিরিয়ালে দেখানো হয়েছিল তিতির ঠিক যেন ফুলুর সতীন হয়ে উঠছে। এই নামটা লালনের মুখে সে সহ্য করতে পারছে না আর। এমনকি মাঝে দর্শকদের মধ্যে এই জল্পনা উঠে যায় এবার হয়তো সিরিয়ালে একটা চরম দৃশ্য আসতে চলেছে যেখানে দেখা যাবে লালু-ফুলুর ডিভোর্স। আর ঠিক সেটাই হলো। তিতিরের হাতে ডিভোর্সের পেপার।

দর্শকদের অনুমান যে এভাবে মিলে যাবে সেটা হয়তো তারা নিজেরাও ভাবতে পারেনি কিন্তু সিরিয়ালের ফলাফল বলে দিচ্ছে এই মুহূর্তে বিতর্কিত বিষয় যত বেশি দেখানো হবে এই সিরিয়ালে তত বেশি এর জন্য সুফল। এক নজরে দেখেনি সেরা পাঁচের কোন সিরিয়াল টিআরপিতে কত পেয়েছে।

প্রথম – ধুলোকনা ৭.৮
দ্বিতীয় – জগদ্ধাত্রী ৭.৭
তৃতীয় – অনুরাগের ছোঁয়া ৭.৬
চতুর্থ – আলতা ফড়িং ৭.১
পঞ্চম – গৌরী এলো ৬.৯

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button