দারুণ খবর! স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী ফের ফিরছেন নায়িকা হয়ে! কোন ধারাবাহিকে?

টেলিভিশনের (Television) পর্দায় লেগে রয়েছ নতুন ধারাবাহিকের (Bengali Serial) আনাগোনা। মাস দুয়েক ধরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে বন্ধ হয়েছে একাধিক জনপ্রিয় পুরোনো ধারাবাহিক। সেই স্লট পূরণ করতে আবার শুরু হয়েছে একগুচ্ছ নয়া ধারাবাহিক।

কখনও টিআরপি (TRP) কম। কখনও বা গল্প শেষ হওয়ার দরুন বন্ধ হয়েছে জনপ্রিয় ধারাবাহিকগুলি। জি, জলসা,কালারস বাংলা বা সান বাংলা সর্বত্র এক দৃশ্য। টিআরপি কম হলেই চ্যানেলের পক্ষ থেকে মিলছে ভ্রুকুটি। দর্শকদের পছন্দকেই প্রাথমিক গুরুত্ব দিচ্ছে চ্যানেল পক্ষ।

বাংলা ধারাবাহিকের দর্শকদের এই মুহূর্তে কনটেন্টের স্বাদ বদলেছে। ঘ্যানঘ্যানে প্যানপ্যানে পারিবারিক ড্রামা বা শাশুড়ি বৌমা কোন্দল আর পছন্দ করছেন না। বদলে নারীকেন্দ্রিক ধারাবাহিকের রমরমা টিআরপির বাজারে।

সান বাংলায় আসতে চলেছে টেন্ট প্রোডাকশন হাউসের নয়া ধারাবাহিক। এই ধারাবাহিকে নায়কের চরিত্রে কনফার্ম করা হয়েছে অভিনেতা অয়ন ঘোষকে। এবার কনফার্ম হলেন নায়িকা। ধারাবাহিকের নায়িকার ভুমিকায় কে থাকবেন তা নিয়ে রয়েছে চমক।

স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের নায়িকার ভুমিকায় অয়নের বিপরীতে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী দিশানী গঙ্গোপাধ্যায়কে। দিশানীকে ইতিপূর্বে দেখা গিয়েছে অর্জুনের বোন অহনার চরিত্রে। আর এবার থেকে দিশানীর দেখা মিলবে সান বাংলার নতুন ধারাবাহিকে নায়িকার চরিত্রে। প্রথমবার টেলিভিশনের পর্দায় নায়ক-নায়িকা হিসেবে জুটি বাঁধবে আয়ন-দিশানী।

Back to top button