২০ বছর এগোচ্ছে গল্প! ডাক্তার হয়ে সূর্য়ের হসপিটালে মুখোমুখি সোনা-রূপা! মায়ের অপমানের বদলা নেবে রূপা বোনের উপর?

এতদিন যাবত টিআরপি তালিকায় রাজত্ব করছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি অত্যন্ত সহজেই দর্শকদের মন জিতে নিয়েছিল। কিন্তু দীর্ঘদিন ঘ্যানঘ্যানে একই রকম এপিসোড দেখানোর জন্য সাম্প্রতি টিআরপি তালিকায় পিছু হটতে হয়েছে এই ধারাবাহিককে।

গতকালের প্রকাশিত টিআরপি তালিকায় প্রথম স্থান ছেড়ে দ্বিতীয় স্থান নেমে গেছে অনুরাগের ছোঁয়া। দর্শকরা দীর্ঘদিন ধরে হাপিত্যেশ করে বসে আছেন কবে সূর্য-দীপার মিল দেখানো হবে। কবে নিজেদের দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করা শুরু করবে সূর্য-দীপা? কিন্তু সেই সব গুড়ে বালি। মিল তো হয়‌ই না উপরন্তু দূরত্ব যেন বেড়েই চলেছে সূর্য-দীপার।

মাঝে বেশ কয়েকবার তাঁদের মধ্যে পরিস্থিতি একটু ঠিক হওয়ার উপক্রম দেখা দিলেও আবার‌ও ঘুরে ফিরে পরিস্থিতি সেই একই হয়ে যাচ্ছে। এসবের মধ্যেই আবার এই ধারাবাহিকে নতুন ট্র্যাক এসেছে। দীপাকে ডিভোর্স দেওয়ার জন্য এখন একেবারে পাগলা হয়ে গেছে সূর্য।

উল্লেখ্য, এর‌ই মধ্যে দেখানো হবে ২০ বছর গল্প এগিয়ে যেতে চলেছে। ছোটবেলাতেই বাবা-মায়ের সত্যি জেনে গিয়েছিল রূপা। তাঁর মধ্যে ছোট থেকেই বাবার প্রতি প্রতিশোধ স্পৃহা জন্ম নেয়। সে প্রতিজ্ঞা করেছিল পড়াশোনা করে সে নিজের পায়ে দাঁড়িয়ে নিজের মায়ের সকল দুঃখ-কষ্ট দূর করবে। অবশেষে সফল হয়েছে সে।‌

২০ বছর পর দেখানো হবে, সূর্যর মতো রূপাও একজন বড় বাবার মতোই যোগ্য ডাক্তার হয়ে উঠেছে। এরপর সে যোগ দেবে সূর্যর হাসপাতালে। অন্যদিকে ডাক্তার হয়েছে সোনাও। বড় হয়ে সোনার মুখোমুখি হয় রূপা! নিজের মেয়েকে চিনতে পেরে কি কাছে টেনে নেবে সূর্য? নাকি রূপা আর সূর্যের মধ্যে তৈরি হবে সংঘাত? মায়ের অপমানের বদলা কি সূর্যর থেকে নিতে পারবে রূপা? চমকে দেওয়া সব পর্ব আসছে ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায়।

Back to top button