অবাক করা কান্ড! এবার এক‌ই জুটি দুই চ্যানেলে! কথা সিরিয়ালের জনপ্রিয় জুটি এবার অন্য ধারাবাহিকেও!

সদ্য শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’ (Katha)। মা-বাবা হারা এক অনাথ মেয়ে ‘কথা’র জীবন নিয়েই এই ধারাবাহিক। এই মুহূর্তে কলেজের প্রথমবর্ষে বোট্যানি অনার্স নিয়ে পড়ছে কথা। কলেজেই তাঁর জীবন নেবে নতুন মোড়। এখানেই শুরু হবে তাঁর ছোটবেলার পরিচিত অগ্নিভ (সাহেব ভট্টাচার্য)। কলেজে পড়ার পাশাপাশি সে একজন শেফও।

গাছ পাগল মেয়ে কথা। বাড়িতে বাগান করতে ভালোবাসে সে। মামা-মামী ও বোনকে নিয়ে তাঁর ছোট্ট পৃথিবী। খুব ছোটবেলায় বাবা-মাকে হারিয়েছে সে। এহেন একরত্তি কথা (Katha)। বিয়ের কথা বলতেই নৈব নৈব চ। তাঁর বিয়ে নিয়ে তাই চিন্তায় বাড়ির লোক। অন্যদিকে, সম্ভ্রান্ত বনেদী ভাইয়ের ছেলে অগ্নিভ। কিন্তু পারিবারিক ব্যবসা নয়।

পেশা হিসেবে সে শেফের চাকরি বেছে নিয়েছে। বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে সে। তাই পুজোর দিন বাড়িতে নয়, কর্মক্ষেত্রেই থাকতে পছন্দ করে সে। আর পুজোর দিন বাড়ির ছেলে বলে তাকে দায়িত্ব দেওয়া হয় দুর্গাপুজোর করমচা যেন সে আনে। কিন্তু বেমালুম সে কথা ভুলে যায় সে।

বিদেশ থেকে পড়াশোনা করে এসেছে বলে সে জানে না করমচা কি! এমন সময় দৌড়ে নিজের বাগানের করমচা গাছ নিয়ে আসে কথা। আর তারপরেই ঘটে বিপত্তি। নায়কের সঙ্গে ধাক্কা লাগে তাঁর। করমচা গাছের গোবর সার মেশানো মাটি লেগে যায় নায়কের সারা গায়ে। দেখেই বোঝা যায়, দুজনে সাপে নেউলে। একে অপরকে একবিন্দু সহ্য করতে পারেন না তাঁরা। তাহলে ধারাবাহিকে কিভাবে জমবে রসায়ন? জানতে উদগ্রীব দর্শকরা।

‘কথা’ সিরিয়ালে কথার মামা-মামীর চরিত্রে অভিনয় করছেন দেবনাথ চ্যাটার্জি আর শ্রেয়সী সামন্ত। এবার টেলিপাড়ার সূত্র বলছে, জনপ্ৰিয় এই জুটি এবার করবে চ্যানেল বদল। তাঁদের দেখা যাবে অন্য সিরিয়ালে। আকাশ আটের ‘স্বয়ং সিদ্ধা’তে। এই সিরিয়ালের নায়ক বিরসা বসুর বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে দেবনাথ চ্যাটার্জি আর শ্রেয়সী সামন্তকে।

Back to top button