Bangla Serial

বড়লোক বাড়ির মেয়ে হয়ে এখন উনুনে আগুন ধরিয়ে রান্না করতে গিয়ে নাজেহাল চড়ুই!’বেশ হয়েছে’, চড়ুইয়ের হয়রানি দেখে বেজায় খুশি দর্শকরা

বর্তমানে স্টার জলসার ধূলোকণা মিঠাই এর সঙ্গে কিন্তু জোরদার টক্কর দিচ্ছে। দ্বিতীয় চ্যানেল টপার হিসেবে উঠে এসেছে ধূলোকণা আলতা ফড়িং কে সরিয়ে দিয়ে আবার দু সপ্তাহ শীর্ষস্থানে চলে গেছিল গাঁটছড়াকে নামিয়ে দিয়ে। চড়ুই এর সঙ্গে লালনের বিয়ে হয়ে যাওয়ায় সিরিয়ালের সমীকরণ পুরো বদলে গেছে।

সকলেই অপেক্ষা করছিলেন যে, চড়ুই কবে বস্তিতে লালনের বাড়ি যায় আর সেখানে গিয়ে জব্দ হয়। এখন বিয়ের পর তো চড়ুইকে লালনের গরীব ঘরের বউ হয়ে যেতে হয়েছে আর সেখানে বড়লোক বাড়ির মেয়ে হয়ে চড়ুইকে যা নাকানিচোবানি খাওয়াচ্ছে লালন আর তার মা তা দেখে দর্শক বেজায় খুশি।

লালনের মা জানিয়ে দিয়েছেন বাড়িতে বৌ এসে গেছে। তিনি আর রান্না-বান্না করতে পারবেন না তাদের জন্য।যদিও লালনের দিদি ডলি আর লালনের বাবা এর প্রতিবাদ করতে যায় তখন লালন সবাইকে এক ধমকে চুপ করিয়ে দেয়। সে চড়ুইকে সোজা বলে রান্না করতে।

আর এর পরেই দেখা যায় আসল মজা। গরিব বাড়িতে তো আর গ্যাস সিলিন্ডারের ব্যবস্থা নেই বা মাইক্রো ওভেন ইন্ডাকশনও নেই।সেখানে উনুনের আঁচে রান্না করতে হবে আর চড়ুই হাওয়া দিয়ে যখন উনুনের আঁচ বাড়াচ্ছে সেই সময় তার যা অবস্থা দেখালো সেই দেখে দর্শক হেসে কুটিপাটি। সকলেই একবাক্যে কমেন্ট বক্সে লিখছেন যে বেশ হয়েছে।’শখ করে বিয়ে করেছ অন্য একজন মেয়েকে ঢুকিয়ে আর এখন শ্বশুর বাড়ি এসে কায়দা দেখাবে? এই ভাবেই জ্বলে পুড়ে মর।’ , এক বাক্যে বলছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

অন্যদিকে ফুলঝুরি কে এখন প্রচন্ড স্ট্রং দেখানো হবে সিরিয়ালে। তাকে গানের ক্যারিয়ার গড়তে দেখা যাবে। ফুলঝুরির হিরো হিসেবে আসছেন তথাগত মুখার্জি অর্থাৎ দেশের মাটির ডোডোদা। অর্থাৎ সিরিয়ালে এখন ভাল মত টুইস্ট আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button