Bonny Kunal: কিয়ারা আবার পা বাড়িয়ে ফেলে দিতে যাচ্ছিল বনিকে! দেখতে পেয়ে রিসেপশনে সকলের সামনে কিয়ারাকে মাটিতে ফেলে মনের সুখে মারল বনি, ‘বেশ হয়েছে বনি, মার ভালো করে’, বেজায় খুশি নেটিজেনরা

বর্তমানে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকে আবার প্রাণ ফিরে এসেছে তার কারণ ঋদ্ধিমানকে আবার দেখা যাচ্ছে। বনি কুনালের বিয়েটা যেভাবে দেওয়া হয়েছে দর্শক সেটা একদম পছন্দ করেনি আর তার ফলাফল দেখা গেছে টিআরপিতে। তাই ঋদ্ধিমান এসে বাধ্য হয়ে হাল ধরেছে এবং রিসেপশনের পর থেকে মনে হচ্ছে টিআরপি বাড়বে।

bonny

আমরা দেখেছিলাম বনি যখন ভেতরে ঢুকবে সিংহ রায় বাড়ির বউ হয়ে তখন রাহুলের বোন কিয়ারা তাকে ল্যাং মেরে ফেলে দিয়েছিল।বনি পাল্টা দিয়েছিল কিয়ারাকে এবং বলে দিয়েছিল আমি মেজদির মতো নই যে চুপচাপ সব সহ্য করে নেব। আজকে রিসেপশন হবে এবং সেখানে শাড়ি পরে আসবে বনি। আর সেখানে কিয়ারা আবার নিজের পা দেখিয়ে ইশারা করবে যে কি আবার ফেলে দেবো নাকি? তাতে বনির মাথাটা গরম হয়ে যাবে আবার।

bonny
সে নিজের পা দিয়ে উল্টে ফেলে দেবে কিয়ারাকে আর মাটিতে ফেলে প্রচুর মার মারবে। কিয়ারা বাধ্য হয়ে কাঁদতে কাঁদতে উঠে যাবে উপস্থিত সকলে বনির গুন্ডামি দেখে নিন্দা মন্দ করা শুরু করবে। ঠাকুমা দাদু চমকে উঠবে আর কুনালের মা থরথর করে কাঁপবে সেই দৃশ্য দেখে। খড়ি প্রথমে ছাড়িয়ে নিয়ে যাবে কিন্তু রেগে গিয়ে আবার মারতে যাবে বনি তখন কুনাল এসে তাকে হাত ধরে নিয়ে যাবে।

bonny
যারা কাঁদতে কাঁদতে রাহুল আর ঋদ্ধির সামনে গিয়ে নাটক করতে থাকবে। তখন খড়ির কাছে রেগে মেগে চলে যাবে ঋদ্ধি। তাকে দোষারোপ করতে থাকবে। ঋদ্ধি চরিত্রটাকে মানুষ এখন একদম সহ্য করতে পারছেন না। এতদিন হয়ে গেল এখনো যদি খড়িকে না চিনে থাকে ঋদ্ধি তাহলে তো কিছু বলার নেই। রাহুল এতবার দোষ করে তবুও তার কথা ঋদ্ধি মেনে নেয় কিন্তু যেখানে কোন অন্যায় থাকে না খড়ির সেখানে লোকের কথা শুনে নেচে ওঠে ঋদ্ধিমান। এইভাবে সে বড় বিজনেসম্যান হলো কী করে কে জানে?

Back to top button