Gantchora: বনি কুণালের ভাত-কাপড়ে বনিকে শাড়ি পরাতে গিয়ে ঘেমে-নেয়ে একসার দুই দিদি দ্যুতি আর খড়ি! বাধ্য হয়ে শার্টের সঙ্গেই শাড়ি পরিয়ে দিল খড়ি, আসছে মজার পর্ব

স্টার জলসার যে কটি ধারাবাহিক এই মুহূর্তে জনপ্রিয় সেই ধারাবাহিকগুলির মধ্যে একটি হয়ে উঠেছে গাঁটছড়া। খড়ি এবং ঋদ্ধির প্রেম, খুনসুটি, ঝগড়া আর দ্যুতি-রাহুলের সম্পর্কের পাশাপাশি এখন যুক্ত হয়েছে আরও এক দম্পতির নাম- বনি আর কুণাল।

এমনিতেই ধারাবাহিক শুরুর দিক থেকেই দর্শকদের খুব কাছের হয়ে উঠেছে। তার উপর ৩ দাদা ভাই আর বোন দিদিদের জুটি জমিয়ে তুলেছে গল্প। এদিকে বনি আর পাঁচটা সাধারণ বৌমার মত নয়। সেটাই এখন বেশ মজা করে উপভোগ করছে দর্শক।

Bengali serial star jalsa
ধারাবাহিকে এর আগে দেখানো হয়েছে বনি আর কুণালের বিয়ে দিয়েছে খড়ি। সেই সময় তার স্বামী ঋদ্ধি ছিল না। তাই সে এসে ভাইয়ের এমন বিয়ে দেখে অপ্রস্তুতে পড়ে গেছে এবং রেগে গিয়েছে নিজের স্ত্রীর উপর। যদিও পড়ে তার ভাই তাকে সব বোঝাতে স্ত্রীর কাছে ক্ষমা চায় ঋদ্ধি।

এদিকে এবার দেখা গেছে বিয়ের পর ভাত-কাপড়ের অনুষ্ঠান হতে চলেছে। এই দিন নববধূর দায়িত্ব আনুষ্ঠানিকভাবে নিজের কাধে তুলে নেয় তার নতুন বিয়ে করা স্বামী।

Bengali serial star jalsa
সেই পরম্পরা অনুযায়ী বনিকে শাড়ি আর গয়না পরে সেজে আসতে হবে। আর এখানেই আসল সমস্যা। প্যান্ট আর শার্ট পরা বনি কোনভাবেই শাড়ি পড়তে রাজি হচ্ছে না। এই নিয়ে রীতিমতো নাজেহাল তার দুই দিদি দ্যুতি আর খড়ি। দুজনেই রীতিমতো হিমশিম খেয়ে যাচ্ছে তাদের ছোট্ট বোনকে সামলাতে গিয়ে।

Bengali serial star jalsa
ভিডিওতে দেখানো হয়েছে দ্যুতি শাড়ি পরানোর চেষ্টা করছে তার বোনকে। কিন্তু সে পরতে পারছে না। এমনকি বনিকে শ্বশুরবাড়ির সামনে উঁচু গলায় কথা বলতে মানা করছে দিদি। ঠিক সেই সময় সেখানে উপস্থিত হয় তাদের বড় দিদি খড়ি।

Bengali serial star jalsa

নিজের বোনের এই অবস্থা দেখে মাথায় হাত বাড়ির বড় বউয়ের। তার মাথায় হাত এই কারণে যে অনুষ্ঠান আর কিছুক্ষণের মধ্যেই শুরু হয়ে যাবে এইদিকে বাড়ির বউয়ের এখনো শাড়ি পরা হয়নি। এই নিয়ে ঝগড়া করে বনির দুই দিদি খড়ি আর দ্যুতি। বোনকে বকা দেয় খড়ি।

এতক্ষণে মুখে খই ফুটেছে বনির। সে বলে এমনিতে সে শাড়ি সামলাতে পারে না আর তার উপর যদি কোনভাবে শাড়ি খুলে যায় তাহলে আরো অসম্মান হবে এবং আরো কথা শুনতে হবে তাদেরকে। তাই সে প্যান্ট-শার্ট পরে অনুষ্ঠানে যাওয়ার প্রস্তাব দেয় সবাইকে। কিন্তু খড়ি সেটা মানে না।

এরপর খড়ি নিজেই শাড়ি পরানো শুরু করে দেয় তার ছোট বোনকে। দেখা গেল যথারীতি ব্লাউজ পরেনি। বরং তার জায়গায় শার্ট পরেছে বনি। শেষে শাড়ি পরানো সম্পূর্ণ হলো। এবার দেখার পালা ভাত-কাপড়ের অনুষ্ঠানে কী হয়।

Back to top button