Bangla Serial

Serial End: আবার নতুন সিরিয়াল! লীনা গাঙ্গুলীর বালিঝড় আসায় কপাল পুড়লো এবার জলসার এই জনপ্রিয় সিরিয়ালের

বিগত কয়েক মাস ধরে বিভিন্ন জনপ্রিয় বাংলা চ্যানেলগুলিতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে। তবে আমরা সকলেই জানি যে পুরনো সরে গিয়ে নতুনকে জায়গা করে দেয়। এক্ষেত্রেও ঠিক তেমনটাই হচ্ছে। পুরনো ধারাবাহিক বন্ধ হচ্ছে কিংবা তার সময় পাল্টে যাচ্ছে এবং সেই জায়গায় আসছে এক এক করে নতুন নতুন ধারাবাহিক নতুন গল্প নিয়ে।

আবার আসরে নেমেছেন লীনা গাঙ্গুলী। এবার তিনি নিয়ে আসছেন সৌগুন জুটি এবং লালনকে। বালিঝড় আসছে সেই ঘোষণা ইতিমধ্যেই হয়ে গেছে। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে এই ধারাবাহিক এগোবে সেটা নতুন ঝলক থেকে পরিষ্কার। কৌশিক রায়, তৃণা সাহা ও ইন্দ্রাশিস রায়কে আবার দেখা যেতে চলেছে মুখ্য চরিত্রে।


এদিকে যে কোন নতুন সিরিয়ালের ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে দর্শকদের মনে চিন্তা ঘনিয়ে ওঠে যে আবার কোন ধারাবাহিকের কপাল পুড়লো। লীনা গাঙ্গুলির নতুন সিরিয়াল আসার খবরে তারা যতটা না উৎসাহিত তার থেকেও বেশি চিন্তিত এই ভেবে যে কোন পুরনো সিরিয়ালকে এবার বিদায় জানাতে হবে তাদের।


প্রাইম টাইমেই আসছে বালিঝড়। সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০.০০টার মধ্যেই সম্প্রচার করা হবে এই নতুন ধারাবাহিক। প্রাইম টাইমের মধ্যে যে সিরিয়ালের টিআরপি সবথেকে কম তার উপরেই কোপ পড়বে।

Aalta Phoring - Watch Episode 5 - Phoring Grows Anxious on Disney+ Hotstar
দেখা যাবে গাঁট ছড়া, আলতা ফড়িং, বাংলা মিডিয়াম, পঞ্চমী, এক্কাদোক্কা ও অনুরাগের ছোঁয়ার মধ্যে গাঁটছড়া ছাড়া বাকি সিরিয়ালগুলো টিআরপি এখন অবধি বেশ ভালো। গাঁটছড়া বিপরীতে জি বাংলার জগদ্ধাত্রীর কাছে পেরে উঠছে না। তাই বারবার টিআরপিতে মার খাচ্ছে খড়ি আর ঋদ্ধির গল্প।

Gaatchora - Watch Episode 52 - Khori's Bold Act on Disney+ Hotstar
খড়ির নিখোঁজ হয়ে যাওয়া, ইশার নাম নিয়ে নতুন পরিচয়ে আবার ডি-য়ের বাড়িতেই তার ফিরে আসা এই নতুন নতুন চমক দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে পারছে না সেইভাবে। তাই খুব স্বাভাবিকভাবেই নতুন সিরিয়াল আসার কারণে গাঁটকে না জায়গা ছেড়ে দিতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button