Bangla Serial

Ganthchora: খড়ির দিকে বন্দুক তাক করে দাঁড়িয়ে তারই বোন বনি! মুখোমুখি হতে চলেছে ঈশা আর বনি! “সাসপেন্সটা অন্য লেভেলে চলে গেছে”, ছবি ভাইরাল হতেই অবাক গাঁটছড়া ফ্যানেরা

এই মুহূর্তে স্টার জলসার যে ধারাবাহিকগুলিতে টানটান উত্তেজনার পর্ব চলছে। তার মধ্যে অন্যতম হয়ে উঠেছে গাঁটছড়া। একটা সময় এই সিরিয়ালের টিআরপি ধীরে ধীরে নিচে নামতে থাকে তবে এই মুহূর্তে যে টানটান উত্তেজনা এসেছে সিরিয়ালে সেটার জন্য দর্শক একটা এপিসোডও এখন আর মিস করতে চাইছে না।


খড়ির মৃত্যুর পর থেকেই গল্প একেবারে ১৮০° ঘুরে গেছে। সবাই পাল্টে গেছে এবং ঋদ্ধি খড়ির শোকে ডুবে গেছে। এদিকে আবার দ্যুতি একই রকম রয়ে গেছে বরং এখন সে অনেক বেশি খুশি কারণ সিংহ রায় বাড়িতে তার রাজত্ব চলছে।

কিন্তু একটা সময়ের পর দেখা যায় আবার নতুন রূপে ফিরে এসেছে খড়ি। যদিও এবার সে আর খড়ি নয় বরং ঈশা। তার রূপ পোশাক সাজগোজ সবকিছু আমুল পাল্টে গেছে। শুধু তাই নয়, এবার সে এসেছে সিংহ রায় জুয়েলার্সকে কেড়ে নিতে বা বলা যায় ধ্বংস করে দিতে।

যদিও এখন অবধি মুখোমুখি হয়নি ঋদ্ধি আর ঈশা। কিন্তু মাঝখানে সিরিয়ালে যে একঘেয়েমি চলে এসেছিল সেটা থেকে মুক্তি পেয়েছে এমনটা বলাই যায়। শুধু তাই নয় যে দর্শকরা মাঝখানে সিরিয়াল দেখা ছেড়ে দিয়েছিল তারাও আবার এই সিরিয়ালে ফিরে এসেছে কারণ এবার তারা আসলে জানতে চায় এই ঈশা মেয়েটি কে?

এর মধ্যেই আগামী পর্বের কিছু ছবি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে যেখানে দেখা গেছে বনি এবং ঈশাকে। ঈশা পিছন থেকে ঘুরে রয়েছে এবং তার পেছনদিকে বন্দুক তাক করে দাঁড়িয়ে আছে তারই বোন বনি। বিশ্বাসযোগ্য না হলেও এটা ঘটতে চলেছে আগামী একটা পর্বে। এদিকে ছবিগুলো দেখে দর্শকরা বলে যাচ্ছে যে তারা স্বপ্নেও ভাবেনি এমন একটা দৃশ্য দেখতে হবে ভবিষ্যতে। এবার রহস্যটা একেবারে অন্য পর্যায়ে চলে গেছে আর তাই ধৈর্য রাখতে পারছে না দর্শকরা। তাহলে কি তখনই মুখোমুখি হবে দিদি আর বোন?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button