প্রাপ্ত বয়স্ক হওয়ার আগেই বিয়ে হয়েছে নায়কের! ৭ বছর বয়স থেকেই চাঁদনীর সঙ্গে প্রেম ডোডোর! বীথি মাসির কথা শুনেই খিল্লি হচ্ছে চরম

বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে নিজেদের টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক ট্যুইস্ট আনছে ধারাবাহিকগুলো। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখাচ্ছে।

টিআরপি কম হলেও দর্শকদের বেশ প্রিয় ছিল স্টার জলসার ‘মেয়েবেলা’ ধারাবাহিক। কিন্তু কম টিআরপি ৫ মাসেই ছিনিয়ে নিল মেগার স্থায়ীকাল। চলতি বছরের ২৩শে জানুয়ারি শুরু হয়েছিল এই মেগা। ১৪ই জুন হয়ে গেল শেষ শুটিং। প্রসঙ্গত রূপা গঙ্গোপাধ্যায় ছেড়ে দেওয়ার পর থেকেই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে বলাই যায়। সেক্ষেত্রে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ? উক্ত ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’।

প্রতিটি ধারাবাহিক কিছু না কিছু কারণে ট্রোলের শিকার হয়। এ সেই ট্রোলের হাত থেকে ব্যাড পড়েনি ‘মেয়েবেলা’। প্রধানত আমরা দেখেছি উক্ত ধারাবাহিকের বীথির চরিত্রটি নিয়ে একটু বেশি ট্রোল হতে। ধারাবাহিকে প্রথমে এই চরিত্রে ছিলেন রূপা গাঙ্গুলী। কিছুদিনের মধ্যেই রূপা বিদায় নেয় ধারাবাহিক থেকে। বর্তমানে তাঁর জায়গায় অভিনয় করছেন অভিনেত্রী অনুশ্রী দাস। মেন লিডে রয়েছেন খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার ও অর্পণ ঘোষাল।

সম্প্রতি বীথির এক সংলাপকে ঘিরে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় ট্রোল। আর সেই কথাটি যুক্তি সহ বিচার করলে দেখা যাবে, বেশ হাস্যকর। বীথির কথায়, তিনি ১৮ বছর আগে বিয়ে করে এসেছেন। অর্থাৎ ডোডোর জন্ম হতে ধরে নেওয়া হোক 1 বছর লেগেছে। সেই হিসেবে ডোডোর বয়স এখন ১৭ হচ্ছে। অর্থাৎ এখনোও বিয়ের বয়সি হয়নি। আবার আমরা ধারাবাহিকের শুরুতেই শুনেছি চাঁদনীর সাথে ডোডোর ১০ বছরের সম্পর্ক। সেই হিসাবে ডোডো ৭ বছর বয়স থেকেই প্রেম করতে শুরু করেছিলো!

যা সত্যি বেশ অবিশ্বাস্যকর। সুতং বীথির সেই কথা সত্যি ট্রোলের উপযোগী। উল্লেখ্য, ইতির কথা শুনে অনেকেরই প্রশ্ন, ‘মেয়েবেলা’র শেষটা কেমন হবে? শোনা যাচ্ছে, শেষে থাকছে ধামাকাদার একটি পর্ব। মিল হবে ডোডো ও মৌ-এর। ধারাবাহিক একটি বড় লিপও নিতে পারে। আর সেখানেই ধারাবাহিকে এন্ট্রি নেবে ডোডো ও মৌ-এর ছেলে। আর সেই ছেলের চরিত্রে খড়কুটো ও গুড্ডি ধারাবাহিকের মতো বর্তমানের ট্রেন্ড অনুযায়ী ফিরে আসবে ডোডো অর্থাৎ অর্পণ ঘোষাল নিজেই। শোনা যাচ্ছে, এমনই কিছু। যদিও এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি, বীথি মাসি আদোও মারা যাচ্ছে কিনা!

Back to top button