মনের কথার জন্য বিরাট দুঃসংবাদ! বিদায় নিচ্ছে সুচরিতার চরিত্র! কেন ধারাবাহিক ছাড়ছেন অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জী?

বাংলা অভিনয় জগতের একজন অতি জনপ্রিয় অভিনেত্রী তিনি। করেছেন একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। তখনও কুয়াশা ছিল, রক্তরহস্য, শ্রাবণের ধারা, আসা যাওয়ার মাঝে, অভিযান, শহরের উপকথা সহ একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়াও বয়েই গেল, গানের ওপারে, গোয়েন্দা গিন্নি, মন নিয়ে কাছাকাছি, প্রথমা কাদম্বিনী, নেতাজি সহ একাধিক ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে জি বাংলার অর্গানিক স্টুডিওর প্রযোজিত ধারাবাহিক কার কাছে কই মনের কথায় অভিনয় করছেন অভিনেত্রী বাসবদত্তা চ্যাটার্জী (BasabdattaChatterjee)

কার কাছে কই মনের কথা ধারাবাহিককে শিমুলের বান্ধবী সুচরিতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছে সকলে শিমুলকে বিশেষ যত্ন না নিলেও সুচরিতা, বিপাশা, শীর্ষা সর্বদাই ভালোবাসায় ভরিয়ে দিয়েছে শিমুলকে। ধারাবাহিকের বিগত কিছুদিন আগে সুচরিতার জীবনে এসেছিল ঝড়। মৃত্যু হয় তার স্বামীর। তারপর তার শশুরবাড়ির লোকেরা তাকে তাড়িয়ে দিতে চাইলেও রুখে দাঁড়ায় তার বান্ধবীরাই। সবই চলছি ভালোই। তবে হটাৎ এমন কি হল যে ধারাবাহিক ছাড়াও সিদ্ধান্ত নিয়ে নিলেন অভিনেত্রী?

আপনারা অনেকেই হয়ত জানেন আকাশ আটে একটি জনপ্রিয় রান্নার শো হয়, যার নাম রাঁধুনি। ২০০৮ সালে শুরু হয়েছিল শোটি। তারপর দেখতে শোটি পাড় করেছে ৫ হাজারেরও বেশি পর্ব। যেকারনেই ২০২১ সালে দ্যা উইমেন টাইমস ম্যাগাজিনের তরফ থেকে শোটি পেয়েছে সবচেয়ে দীর্ঘদিন চলতে থাকা রান্নার শোয়ের পুরস্কার। ঘরোয়া খাওয়ারের অসাধারণ রেসিপি দেখা যায় এই অনুষ্ঠানে সঙ্গে থাকেন জনপ্রিয় তারকারা। তবে জানা যাচ্ছে বিশেষ সংবাদ। এই শোতেই নাকি এবার সঞ্চালনার কাজ করতে চলেছেন বাসবদত্তা। দুপুরের এই শোতে তার সঙ্গে সঞ্চালনার কাজে রয়েছেন শ্রী বসু এবং দেবী সাহা।

শোয়ের পরিচালক প্রিয়ঙ্কা সুরানা বরদিয়া জানিয়েছেন “বাসবদত্তাকে পেয়ে আমরা খুব আনন্দিত। আমরা আশাবাদী তিনি এও এই শোকে এগিয়ে নিয়ে যাবেন।” অভিনেত্রী নিজে এই বিষয়ে জানিয়েছেন “আমি সঞ্চালনা দিয়ে শুরু করেছিলাম, আবার ১৩ বছর পর নিজের শিকড়ে ফিরলাম, খুব ভালো লাগছে। বাংলার সবচেয়ে বেশি সময় ধরে চলা রান্নার শোতে সঞ্চালিকা হতে পেরেছি এটা আমার কাছে সম্মানের। সকলকে ধন্যবাদ। রান্না আমার অবিচ্ছেদ্য প্যাশন, সেটা নিয়েই কাজ করতে পেরে খুব ভালো লাগছে।”

প্রসঙ্গত জানিয়ে রাখি, ২৫ মার্চ, দুপুর দেড়টায় রাঁধুনিতে দোল উৎসবের বিশেষ পর্বে সঞ্চালনা করতে দেখা গেছে বাসবদত্তাকে। সেইদিন তার সঙ্গে উপস্থিত ছিলেন শ্রী বসু এবং দেবী সাহা। তারা দুজনেই এই অনুষ্ঠানে সঞ্চালনা কাজ শুরু করেছিলেন ১৮ মার্চ থেকে। এই অনুষ্ঠানটি আকাশ আটে অনুষ্ঠিত হয় সোমবার থেকে রবিবার ঠিক দুপুর দেড়টার সময়। তবে এখন প্রশ্ন হচ্ছে এবার কি কার কাছে কই মনের কথায় আসছে নতুন সুচরিতা? নাকি অন্য কোন সিদ্ধান্ত নেবে প্রযোজনা সংস্থা। তবে আপনাদের কি মনে হয় বাসবদত্তার ধারাবাহিক ছাড়ার ফলে কি আরও কমে যাবে টিআরপি?

Back to top button