নীলকন্ঠের আশীর্বাদে পঞ্চমীর কোলে শুভ শক্তির আগমন! কালনাগিনী চিত্রা দিল অশুভ শক্তির জন্ম! এবার জমবে শুভ- অশুভর লড়াই

স্টার জলসার পর্দায় বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এই মুহূর্তে পঞ্চমী। যদিও আগে টিআরপিতে আরও ভালো পারফরম্যান্স করলেও এখন অনেকটাই নিম্নমুখী এই ধারাবাহিক।‌‌ আর এবার পঞ্চমীর গল্পে আসছে জোর চমক।

উল্লেখ্য এর আগে অনেকবারই ভারতীয় টেলিভিশনে সাপেদের নিয়ে ধারাবাহিক দেখানো হয়েছে। বিশেষ করে হিন্দি চ্যানেলে।কিন্তু বাংলা টেলিভিশনে এই প্রথমবার সাপেদের নিয়ে কোন‌ও ধারাবাহিক দেখানো হচ্ছে। এবং যথেষ্ট জনপ্রিয়তাও পেয়েছে এই ধারাবাহিকটি।

একটা সময় টিআরপি তালিকায় কিন্তু প্রথম পাঁচের মধ্যেই থাকত পঞ্চমী। তবুও এই পরাবাস্তব গল্প অনেকেরই ভীষণ পছন্দের।‌‌ আসলে বরাবর‌ই পরাবাস্তব গল্প দর্শকদের বেশি টানে। এই ধারাবাহিকের নায়িকা পঞ্চমী একজন ইচ্ছাধারী নাগিন। বাবা নীলকন্ঠের আশীর্বাদধন্যা।

উল্লেখ্য, এই গল্পে রয়েছে একজন কালনাগিনী‌ও। চিত্রা। পঞ্চমীর ক্ষতিসাধনে সদা তৎপর সে। আর পঞ্চমীকে সমস্ত বিপদ থেকে বাঁচিয়ে চলেছেন বাবা নীলকন্ঠ। আসলে ‌‌ নীলকণ্ঠ বাবার মন্দিরে জন্ম হয় এই ইচ্ছাধারী নাগিনের। পঞ্চমীর জন্মের সময় নাড়ির বদলে ছিল সাপ। যথারীতি তাঁকে এক অলৌকিক ক্ষমতার অধিকারী বলে মেনে নেয় সবাই।

আর এবার মা হতে চলেছে পঞ্চমী। নীলকন্ঠ বাবার মন্দিরেই সন্তানের জন্ম দেয় সে। সাপেদের ঘেরাটোপে জন্ম হয় শুভ শক্তির। অন্যদিকে সন্তানের জন্ম দেয় কালনাগিনী চিত্রাও। কালো শক্তির জাদুবলে জন্ম হয় অশুভ শক্তির। তাহলে কী এবার পঞ্চমীতে হতে চলেছে শুভ-অশুভর লড়াই?

Back to top button