খারাপ খবর! কিছুদিনের মধ্যে মুক্তি পাবে প্রথম সিনেমা, তার আগেই চরম অসুস্থ জনপ্রিয় সিরিয়ালের নায়িকা! ভর্তি হাসপাতালে

জি বাংলা এবং স্টার জলসার পর্দা এই দুটি চ্যানেল বর্তমানে বাংলা টেলিভিশনের মূল দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল। কিন্তু সেই সঙ্গে আরও একটি চ্যানেল রয়েছে যে চ্যানেলেও আর‌ও বেশ কিছু কিছু ভালো ভালো ধারাবাহিক চলছে। এমনকি এই চ্যানেলের পর্দায় দেখা মিলেছে বেশ কিছু পরিচিত অভিনেতা অভিনেত্রীদের। যারা আগে স্টার জলসা বা জি বাংলার মতো চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতেন।

একটা সময় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ছিল গ্রামের রানী বীণাপাণী। এই ধারাবাহিকে মূল নায়িকা চরিত্রে অভিনয় করতেন জনপ্রিয় অভিনেত্রী অ্যানমেরি টম (Annmary Tom)। তিনি জন্মগতভাবে দক্ষিণ ভারতীয়। সাম্প্রতিক সময়ে এই অভিনেত্রীর দেখা মিলেছে সান বাংলার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে। যদিও কিছুদিন হল শেষ হয়ে গেছে এই ধারাবাহিক।

হঠাৎ কি হল অভিনেত্রী অ্যানমেরি টমের?

সিরিয়াল শেষ করার পরেই স্বল্প দৈর্ঘ্যের একটি ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। আর এবার তার মাঝেই ছড়াল অ্যানমেরি টমের অসুস্থতার খবর। বৃহস্পতিবার হঠাৎ ডিহাইড্রেশনের জন্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অ্যানমেরি টম। বৃহস্পতিবার রাতেই তাকে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন অ্যান মেরির বাবা টম ম্যাথু।

অভিনেত্রীর অসুস্থতার প্রসঙ্গে অভিনেত্রীর বাবা জানিয়েছেন, ‘অ্যানমেরি এখন অসুস্থ। ডিহাইড্রেশন হয়েছে।আর সেই কারণেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছে।’ তবে সুস্থ হয়েই অভিনেত্রী আবারও কাজে ফিরবেন, সে কথাও জানিয়েছেন নায়িকার বাবা।

annmary tom

আদতে কেরালার বাসিন্দা অ্যানমেরি। অভিনেত্রীর বাবার বাড়ি কেরলে। অভিনেত্রীর পরিবারের সবাই কেরলে থাকলেও অভিনেত্রীর বাবা কর্মসূত্রে কলকাতায় ছিলেন। আর সেই কারণেই অ্যানমেরিও এই শহরেই বড় হয়েছেন। তবে এখন‌ও সময় পেলেই কেরলে চলে যান তিনি সপরিবারে। কিছুদিনের মধ্যেই অভিনেত্রীর প্রথম সিনেমা একলব্য মুক্তি পেতে চলেছে। আগামী ১৫ই আগস্ট এই সিনেমা মুক্তি পাবে ইউটিউবে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই সিনেমার প্রথম ঝলক।

Back to top button