একা তো আর খেলা যায়না! আমার সঙ্গে খেলতে হবে, তবেই খেলা হবে! ফের আলটপকা মন্তব্য! ভাইরাল সৌমী

তিনি টলি পাড়ার এক পরিচিত মুখ। তিনি একজন অভিনেত্রী। বিগত বেশ কয়েক বছর ধরে এই অভিনেত্রী বাংলা অভিনয় দুনিয়ার সঙ্গে যুক্ত। বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন তিনি। কিন্তু অভিনয় সমাদৃত হওয়ার থেকে বেশি করে তিনি জনপ্রিয় নিজের উল্টো পাল্টা বিতর্কিত মন্তব্যের কারণে।

এই ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ তিনি। নিজের অভিনয় দক্ষতায় খুব অনায়াসেই তিনি দর্শকদের মন জিতে নিয়েছিলেন। একাধিক জনপ্রিয় সব ধারাবাহিকে অভিনয়ে করেছেন তিনি। এই যেমন ওগো নিরুপমা, আয় তবে সহচরীর মতো জনপ্রিয় সমস্ত ধারাবাহিকে তাকে দেখেছেন দর্শকরা। তিনি অভিনেত্রী সৌমী ঘোষ। ‌কিন্তু অভিনয়ের জন্য নয় এই অভিনেত্রী বিভিন্ন সময়ে বিতর্কে শিকার হয়েছেন নিজের অশালীন মন্তব্যের কারণে।

অভিনয়ের পাশাপাশি অভিনেতা অভিনেত্রীদের আর্থিক উপার্জনের একটা বিরাট জায়গা হল মাচা শো। গ্রামে-গঞ্জে, মফঃস্বলে বা কোথাও কোথাও শহরে অভিনেতা-অভিনেত্রীদের বিভিন্ন সময় বিভিন্ন ধরনের মাচা শো করে থাকতে হয়। আর এই ধরনের শো করতে গিয়ে একেবারে সেই জায়গার মানুষের সঙ্গে মানুষের ভিড়ে মিশে যেতে হয় তারকাদের। আর তারকাদের দেখার জন্য উপচে পড়ে ভিড়।

আর সেই ভিড়কে মনোরঞ্জন করাই তারকাদের অন্যতম কাজ। নেচে-গেয়ে উপস্থিত দর্শকদের মনোরঞ্জন করতে হয় এই তারকাদের। বহু জায়গায় স্টেজ পারফরম্যান্সও করে থাকেন তাঁরা। আর সেই তালিকায় পড়েন অভিনেত্রী সৌমী ঘোষও। অভিনয়ের থেকে বেশি মাচা শো করতে দেখা যায় এই অভিনেত্রীকে। আর সেই সব শো করতে গিয়েই বিভিন্ন সময় উল্টোপাল্টা মন্তব্য করে নেটিজেনদের রোষের মুখে পড়েন তিনি।

ব্যাপক ট্রোলের সম্মুখীন হলেও এই টেলিভিশন অভিনেত্রীর বিশেষ কিছু যায় আসে না।আসলে সৌমী ঘোষ মানেই স্টেজে উঠে শালীনতার সীমা অতিক্রম। এই যেমন কিছুদিন আগে স্টেজে উঠে তিনি বলে বসেন, ‘আমি কিন্তু যাবো না, যদি নাচো তবেই যাব। তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।’ আবার একটি স্টেজে উঠে তাকে বলতে শোনা যায়, ‘আমাকে দেখেই উঠে পড়ছে, আমি তো জাগানোর জন্যই এসেছি, যাতে তোমরা কেউ ঘুমিয়ে না পড়ো।’

সাম্প্রতিক সময়ে একটি স্টেজ শোতে উঠে অভিনেত্রীকে বলতে শোনা গেছে, ‘যতক্ষণ থাকবো ততক্ষণ স্টেজে আগুন জ্বলবে, সবাই চার্জ নিয়ে আছো তো! একা তো আর খেলা যায়না! আমার সঙ্গে খেলতে হবে! তবেই খেলা হবে। ঠিক আছে?’ অভিনেত্রীর এই মন্তব্যকে ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।‌ এক নেটিজেন লিখেছেন, ‘এই মেয়েটার বাড়িতে কি বাবা-মা নেই ওরা কেউ কিছু বলে না?’, কেউ কদর্য ভাষায় লিখেছেন, ‘খেলতে কতজন প্লেয়ার নেবেন?’

Back to top button