স্বামী, শ্বশুরবাড়ির চাপেই অভিনয় থেকে দূরে টেলিভিশনের ‘তোড়া’ মধুবনী গোস্বামী? শোরগোল ভক্তদের মধ্যে! এবার মুখ খুললেন অভিনেতা?

তাঁদের প্রথম প্রেম হয়েছিল রিল লাইফে‌। এরপর রিয়েল লাইফেও প্রেম হতে বেশি সময় লাগেনি তাঁদের। তাঁরা টেলিভিশনের পাওয়ার কাপল। অবশ্যই বুঝতে পারছেন কাদের কথা বলছি। হ্যাঁ আমি কথা বলছি অভিনেতা অভিনেত্রী দম্পতি রাজা ও মধুবনী গোস্বামীর।

একটা সময় স্টার জলসার পর্দা মাতিয়েছিল এই জনপ্রিয় জুটি। ধারাবাহিক ‘ভালোবাসা ডট কম’ ছিল তাঁদের প্রথম ধারাবাহিক আর এই ধারাবাহিকেই জুটি বেঁধে ছিল ওম-তোরা। অর্থাৎ রাজা-মধুবনী। ২০১৭ সালে চার হাত এক হয় রাজা, মধুবনীর। তাঁদের দাম্পত্য জীবন সুখের, শান্তির।

আজ থেকে দু’বছর আগে দুই থেকে তিন হয়েছেন তাঁরা। স্বামী-স্ত্রী থেকে পুত্র সন্তান কেশবের মা-বাবা হন তাঁরা। সন্তান জন্মের পর রাজা কাজে ফিরলেও মধুবনীর কিন্তু ধ্যান জ্ঞান শুধুই ছেলে কেশব। কিছুদিন আগেই অভিযোগ ওঠে সন্তান হওয়ার পর স্বামী ও শ্বশুরবাড়ির বাধার জন্য নাকি অভিনয় জীবনে ফিরতে পারছেন না মধুবনী। যদিও রাজা-মধুবনীর সুখের সংসারের দিকে চোখ রাখলে আপনি নিশ্চিত ভাবে বলতে পারেন এই রটনা মিথ্যা।

যদিও একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, আমি চাই মধুবনী আবার অভিনয়ে ফিরুক। আমি প্রতি দিন ওকে এই কথাই বলি। তবে আগে আমার মা বলতেন ছেলেমেয়ে মানুষ করা কিন্তু সহজ বিষয় নয়। আর আজ মধুবনীকে দেখে সেটা উপলব্ধি করি আমি। অভিনেতা বলেন, আমি তো কাজে বেরিয়ে যাই। পুরোটাই একা ওকে সামলাতে হয়। মধুবনী ছাড়া কেশবকে সামলানো কঠিন।

তবে ওই সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ছেলে একটু বড় হলে আমি নিজেই মধুবনীকে ঠেলে ওকে কাজ করতে পাঠাব। এই মুহূর্তে স্টার জলসার বাংলা মিডিয়াম ও সান বাংলার বিয়ের ফুল ধারাবাহিককে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাজা গোস্বামীকে। যদিও দুজনে একই সঙ্গে ভ্লগিং করেন এবং একটি বিউটি পার্লারও সামলান মধুবনী।‌‌

Back to top button