দুঃখের খবর! আ’লাদা হচ্ছে রানী দুর্জয়! খবর শুনলে ক’ষ্ট পাবেন অভিকা মালাকারের অনুরাগীরা!

তোমাদের রানী এপিসোড আপডেট (Tomader Rani Episode Update): স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক তোমাদের রানী (Tomader Rani)। ধারাবাহিকটি ইতিমধ্যেই জয় করে নিয়েছে দর্শকদের মন। এই ধারাবাহিকের মাধ্যমেই পর্দায় ডেবিউ করছেন অভিনেত্রী অভিকা মালাকার। তবে প্রথম ধারাবাহিকেই দর্শকদের মনে নিজের পাকা’পাকি জায়গা করে নিতে সক্ষম হয়েছেন অভিকা। পর্দায় রানী এবং দুর্জয়ের জুটিকে অনেক ভালোবাসা দিয়েছেন দর্শকরা।

একদম অন্য স্বাদের গল্প নিয়ে তৈরি এই ধারাবাহিকটি শুরু থেকেই দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল। ফলেই দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। তবে রানীর মেয়ে হওয়ার পর তার জীবনে এসেছে আমূল পরিবর্তন। বর্তমান সময়ে দুই নৌকায় পা দিয়ে চলছে রানী। একদিকে ডাক্তার হওয়ার ইচ্ছে, স্বপ্ন আরেকদিকে একজন ভালো মা হওয়ার লড়াই। দুটোর সুন্দরভাবে সামলাচ্ছে রানী। সম্প্রতি মেয়ের কান্না থামছে না দেখে মেয়েকে নিয়েই পরীক্ষা দিতে গেছিল রানী।

আলাদা হচ্ছে রানী দুর্জয় (Rani and Durjoy being apart):

ধারাবাহিকে রানীকে শুক্লা ভালোবাসলেও নিজের নাতনীর নিয়ে বেশি চিন্তিত হয়ে পড়েছেন তিনি। নাতনীকে নিয়ে রানীর এইভাবে পরীক্ষা দিতে যাওয়া একদমই পছন্দ হয়নি তার। তার সঙ্গে বারবার শুক্লার কানে রানীর নামে বি’ষ ঢা’লতে থাকে পিঙ্কি। তবে ইতিমধ্যেই ধারাবাহিকে এসেছে নতুন চমক। রানীর সন্তানকে কি’ড’ন্যা’প করেছে পা’লি’য়ে যায় অনিক।

দুর্জয়ের সন্তান চুরি গেছে শুনে কান্নায় ভে’ঙে পড়ে রানী, দুর্জয় সহ পুরো পরিবার। পরবর্তী সময়ে অনিকের হাত থেকে নিজের সন্তানকে বাঁচিয়ে রানী এবং দুর্জয় ফিরিয়ে নিয়ে আসে বাড়িতে। তবে এই সবকিছুর জন্যই রানীকেই দোষারোপ করে শুক্লা। এবং বাড়ি থেকে বের করে দেয়। তাহলে কি এবার দুর্জয়ের জীবন থেকে চলে যাবে রানী এবং তাদের সন্তান। ধারাবাহিকে দেখানো হয়েছে নিজের সন্তানকে নিয়ে শশুরবাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে রানী।

তবে কি এবার আলাদা হয়ে যাবে রানী আর দুর্জয়ের পথ? ধারাবাহিকটি যখন শুরু হয়েছিল তখনই জানা গেছিল অনেকটাই সময়ের জন্য আলাদা হবে রানী দুর্জয়। গল্পে এগিয়ে যাবে তাদের জীবনের গল্প। তবে এরকমটাই হতে চলেছে ধারাবাহিকের আসন্ন পর্বে? জানা গেছে হ্যাঁ গল্পে আসতে চলেছে এরকমই একটি বড় মোড়। যেখানে দেখানো হবে খানিকটা বড় হয়ে গেছে রানী এবং দুর্জয়ের সন্তান। কাহিনীর এই আসন্ন মোড়ের জন্য আপনারা কারা কারা উৎসাহী?

Back to top button