Bangla Serial

Ekka Dokka: বৌভাতে ফুলের সাজ! পুরোনো বাঙালি রীতি ফিরে এলো এক্কা দোক্কায়! রাধিকাকে ফুলের সাজে দেখে চোখ ফেরাতে পারছে না দর্শক

সাম্প্রতিক কালের বাংলা টেলি অভিনেত্রীদের মধ্যে এখন যে সমস্ত অভিনেত্রীরা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে তার মধ্যে সোনামণি সাহা অন্যতম। স্টার জলসায় ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিক দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেন সোনামণি। তারপরে ‘মোহর’ ধারাবাহিকে তার জনপ্রিয়তা দারুন ভাবে বৃদ্ধি পায়।

সম্প্রতি তাকে দেখা যাচ্ছে স্টার জলসার আরো একটি ধারাবাহিক ‘এক্কাদোক্কা’তে। যেখানে অভিনেতা সপ্তর্ষি মৌলিকের বিপরীতে অভিনয় করছেন তিনি। ধারাবাহিক শুরুর পর থেকেই রাধিকা এবং পোখরাজের জুটিকে বাংলার দর্শক ভালো জনপ্রিয়তা দিয়েছে।

May be a close-up of 1 person and standing

সেখানে সম্প্রতি দেখানো হচ্ছে যে রাধিকা এবং পোখরাজের বিয়ে হয়ে গেছে। তারা দুজন একে অপরকে মনে মনে ভালবাসলেও পোখরাজ তা মুখে স্বীকার করেছে, কিন্তু রাধিকা এখনো তা মুখে বলেনি। তারপরে তারা দুজন পোখরাজদের বাড়ি এসেছে।

বাড়িতে এসে রাধিকাকে পোখরাজদের পরিবারের বেশিরভাগ লোক একাধিক ভাবে অপমান করছে। তার মধ্যে থেকেই তাদের বিয়ের অনুষ্ঠানগুলো একের পর এক হচ্ছে। এর মধ্যে একটি পর্বে দেখানো হয়েছে যে তাদের ফুলশয্যার একটি অনুষ্ঠান হচ্ছে।

May be a close-up of 1 person and standing

যেখানে রাধিকাকে পুরো ফুলের সাজে সজ্জিত হতে দেখা যাচ্ছে। যেখানে রাধিকা একটি সুন্দর লাল পেড়ে সাদা শাড়ি পড়েছে। সিঁথিতে মোটা করে সিঁদুর, লাল টিপ সঙ্গে পোখরাজ তাকে ফুলের সাজে সাজিয়ে দিয়েছে। ফুল দিয়ে তৈরি কানের দুল হাতে ফুলের গয়না সঙ্গে গলার মালা।

May be a close-up of 1 person, standing and jewellery
দর্শকরা তার এই দিনের সুন্দর কটা ছবি সোশ্যাল মিডিয়াতে দিয়েছে এবং বলেছে যে এত সুন্দর কোন নায়িকার সাজ এর আগে কখনোই লীনা গাঙ্গুলীর কোন ধারাবাহিকে দেখা যায়নি। তার সঙ্গে তিনি আরো বলেছেন যে, আজকাল সকলেই গয়না দিয়ে সাজে, কিন্তু ফুলের সাজ পড়লে যে সৌন্দর্য আরো সুন্দর করে ফুটে ওঠে তা এই ধারাবাহিক দেখেই বোঝা যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button