সিরিয়াল শেষ হয়ে গেলেও দর্শক ভুলতে পারেনি ঋষি-পিহুকে! মন ফাগুনে কত পারিশ্রমিক পেতেন শন-সৃজলা? বর্তমানে ইনকামে রয়েছে ফারাক

ধারাবাহিকের পর বর্তমানে সিরিজে কাজ করছেন শন বন্দ্য়োপাধ্যায়। সম্প্রতি এসেছে শন ও ঐশ্বর্যর নতুন গল্প ‘হানিমুন’। অভিনেতা শন এই সিরিজে প্রথমবার কাজ করেন। আর সেই সিরিজেরই নায়িকা ছিলেন ঐশ্বর্য সেন। উক্ত সিরিজটি পরিচালনা করছেন ‘তানসেনের তানপুরা’ খ্যাত পরিচালক সৌমিত্র চট্টোপাধ্যায়।

সিরিজের গল্প এক দম্পতির সম্পর্কের সমীকরণ নিয়ে। দম্পত্তির দুই চরিত্র ঈশান এবং রঞ্জিনী, যেখানে দেখা যাবে শন এবং ঐশ্বর্য-কে। টিআরপি তালিকায় সর্বদা ভাল স্কোর না করলেও, দর্শকের মধ্যে বিপুল জনপ্রিয় হয়েছিল শন বন্দ্য়োপাধ্যায় এবং সৃজলা গুহ অভিনীত স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’।

ঋষি এবং পিহুর কাহিনী প্রথম থেকেই দর্শকদের বেশ প্রিয় ছিল। সিরিয়াল শেষ হয় গিয়েছে গত বছর। আর সেই ধারাবাহিক চলাকালীনই বহুসময় শন এবং সৃজলাকে নিয়ে প্রেমের চর্চা হয়েছে। কিন্তু এ সবই ধামাচাপা পড়ে গিয়েছে সিরিয়াল বন্ধ হওয়ার পর।

মন ফাগুনের পর এই দুই নায়ক- নায়িকাকেই তেমন আর দেখা মেলেনি ধারাবাহিকে। তাই সকল দর্শকই এনাদের ফেরার আশায় দিন গুনছেন। জানেন কি এই নায়ক-নায়িকার পারিশ্রমিক কত? ‘মন ফাগুন’ শুরুর সময় এই দুই তারকা তেমন জনপ্রিয় ছিল না, তবে ধারাবাহিক যত এগোয়, জনপ্রিয়তা তত বাড়ে।

শুরুর সময় শনের মাসিক ইনকাম ছিল ১ লক্ষ ৯০ হাজার। পরে সেটা বেড়ে হয়েছিল ২ লক্ষ ৩০ হাজার টাকা। অন্যদিকে ‘মন ফাগুন’এর শুরু সৃজলা পেয়েছিল ১ লক্ষ টাকা, পরে বেড়ে হয়েছিল ১ লক্ষ ২৫ হাজার টাকা। পারিশ্রমিক শুনে বোঝাই যাচ্ছে দুজনের ইনকামের মধ্যে ছিল অনেকটাই ফারাক।

Back to top button