Anurager Chowa: সূর্য জাতে মা’তাল, তালে ঠিক ম’দ খাওয়ালো মিশকা কিন্তু মিশকার সাথে ঢলাঢলি না করে চলে গেছে দীপার কাছে! “এই কারনেই এতো বলদামি করার পরও গাধাটাকে ভালোলাগে”! মুগ্ধ দর্শক

শেষমেশ দীর্ঘদিনের অপেক্ষার অবসান। দর্শকদের ইচ্ছামতোই এক হতে চলেছে সূর্য-দীপা। আর সেই এক করাতে যে এগিয়ে এল তাকে দেখেই অবাক সকলে। এতদিন যে সর্বদা সূর্য-দীপার মাঝে এসেছে অর্থাৎ মিশকা, আজ সেই এক করল দুজনকে। যা সত্যি অবিশ্বশ্যকর। সূর্য-দীপার এই মিলনের অপেক্ষায় ছিল সকল ভক্তরাই।

টিআরপির তালিকায় সর্বদা উপরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের কিছু পর্ব দেখে আমরা অনেকেই আন্দাজ করেনি যে ধারাবাহিক কোনদিকে এগোতে চলেছে। কিন্তু কিছু কিছু সময়ে তার পুরো উল্টো ফল পাই। যেমন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিক। রেকর্ড নম্বর পেয়ে সর্বদা এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। আমরা দেখেছি, বহুবার সূর্য-দীপা কাছাকাছি এলেও মিল হয়নি তাদের। এখনও দুজনের মনে একে ওপরের প্রতি ভুল বোঝা রয়েছে।

সূর্য-দীপা এখনও রুপা সোনার আসল পরিচয় নিয়ে ধোঁয়াশায় রয়েছে। রুপা- সোনা দুই যে তাদের মেয়ে তা তারা জানে না। পাশাপাশি কিছু ভুল বোঝাবুঝির কারণে দিপাকে সে একেবারেই সহ্য করতে পারছিল না। আর তা দেখে সূর্যের মাও চায়নি সূর্য সত্যিটা জানুক। সকল দর্শকও ভেবেছিল, যখন সূর্য সত্যি জানতে পারবে যে রুপা দীপার মেয়ে, তখন হয়তো রুপাকে সে আর ভালোবাসবে না।

কিন্তু তা হয়নি। এভিরমাঝে ধীরে ধীরে দুই মেয়ের জন্যই কাছাকাছি এসেছে সূর্য দীপা। এবার দুজনের মন থেকেই ভুল ধারণা পুরোপুরি সরিয়ে দেওয়ার জন্য এগিয়ে এল মিশকা। আসল কথা হল মিশকা চেয়েছিল সূর্য ড্রিংক করে যাতে মিশকার সঙ্গে মেশে। কিন্তু মিশকার জায়গায় এল দীপা। আর দিপাকে সে সত্যি কথাটা বলেই দিল, যে সে দীপার পর কাউকে বিয়ে করেনি।

একটি পর্বে দেখা যায় সূর্যকে দীপা বলছে, ‘এসব ঠিক না ডাক্তারবাবু,, আপনার স্ত্রী আছে, সংসার আছে,,’। সূর্য তখন বলে, -কেউ নেই,,, কেউ নেই,, আমি অন্য কাউকে ওরকম চোখে দেখি নাই,,, শুধু তুমি আছো,, আমাকে ছেড়ে যেওনা দীপা,,,”। আর এই পর্ব দেখে এক দর্শক একটি পোস্টে লেখেন, “সূর্য জাতে মাতাল,তালে ঠিক,, মদ খাওয়ালো মিশকা,, কিন্তু নেশাগ্রস্ত অবস্থায়ও মিশকার সাথে ঢলাঢলি না করে, মিশকাকে ধাক্কা মেরে চলে গেছে দীপার কাছে,, এই কারনেই এতো বলদামি করার পরও গাধাটাকে ভালোলাগে”।

Back to top button