নি’কৃ’ষ্ট পুরুষ! দীপাকে তাড়িয়ে শেষ হাসি হাসল সূর্য, ইরার সঙ্গে সেনগুপ্ত বাড়িতে ফিরল সে!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। জলসার জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। এককালে টিআরপি তালিকায় (trp list) দাপিয়ে রাজ করেছে ত্রিকোণ প্রেমের গল্প। তবে সম্প্রতি তালিকার প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে এই ধারাবাহিক। তবে তাতে কি? দর্শকদের আগ্রহে এক বিন্দু ভাটা পড়েনি। সূর্য-দীপার সম্পর্কের টানাপড়েন ধারাবাহিক প্রেমী মহলে এখনও ‘টক অফ দ্য টাউন’।

সম্প্রতি গল্পের নায়ক-নায়িকা সূর্য আর দীপা নিজেদের চলার পথ আলাদা করে ফেলেছে। লোক দেখানো হলেও দীপা এখন অর্জুনের স্ত্রী। আর অন্যদিকে, পরিস্থিতির চাপে পড়ে ইরাকে বিয়ে করেছে সূর্য। যদিও বিয়ের পর সূর্য সাফ জানিয়েছে তার ও ইরার মধ্যে স্বামী-স্ত্রীর সম্পর্ক গড়ে উঠতে পারে না। এদিকে, দীপাও অর্জুনের সঙ্গে মিথ্যে বিয়ের নাটক বয়ে চলেছে। দিন দিন ভুল বোঝাবুঝি বেড়েই চলেছে।

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে ফের সেনগুপ্ত বাড়িতে ফিরে এসেছে সূর্য। সঙ্গে বর্তমান স্ত্রী ইরা। বাড়িতে ঢোকার পূর্বে দীপা এই মর্মে নোটিশ পাঠিয়েছিল যে সে তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে নিজের বাড়িতে ফিরছে। তাই কোনো ভাবেই তার প্রাক্তন স্ত্রী সেনগুপ্ত বাড়িতে থাকতে পারে না। তার বর্তমান স্ত্রী ও প্রাক্তন স্ত্রীর এক বাড়িতে সহাবস্থান অকাম্য।

সূর্যের ফিরে আসাকে কেন্দ্র করে খুশি সেনগুপ্ত বাড়ির সকলে। লাবণ্যকে দেখে আর চোখে জল ধরে রাখতে পারেনি সূর্য। তবে লাবণ্য জানায়, ছেলে ফিরে আসার সঙ্গে সঙ্গে রয়েছে মেয়ে আর বংশধরদের চলে যাওয়ার কষ্ট। সূর্য বাড়ির সকলকে বোঝানোর চেষ্টা করে তার ও ইরার বিয়ে মিথ্যে। পরিস্থিতির শিকার হয়ে বিয়ে করেছে তারা।

কিন্তু ইরার সিঁথিতে সিঁদুর ও হাতে শাখা-পলা দেখে কেউ বুঝতে পারে না সূর্য কি বলার চেষ্টা করছে। অগ্নি সাক্ষী করে, মালাবদল করে, সিঁথিতে সিঁদুর দিয়ে বিয়ে জবরদস্তি হতে পারে কিন্তু মিথ্যে নয়। পুষে রাখা ক্ষোভ উগরে দেয় লাবণ্য। সত্যিকে মিথ্যে দিয়ে ঢেকে দিতে চাইছে সূর্য। প্রবীরও সূর্যের একটা কথা শুনতে চাইছে না। তবে এবার কি করবে সূর্য? নিজের বাড়ির লোককে কি বোঝাতে পারবে কীভাবে তার ও ইরার বিয়েটা হয়েছিল? নাকি ফের একবার দোষী সাব্যস্ত হবে সে?

Back to top button