টু’ক’লি’বা’জ জি বাংলা! হায় রে! অনুরাগের টু’ক’লি করে টিআরপি বাড়াচ্ছে ইচ্ছে পুতুল, তীব্র কটাক্ষ নেটিজেনদের

জি বাংলার (zee bangla) একটি বিখ্যাত ধারাবাহিক ইচ্ছে পুতুল (icche putul)। এই ধারাবাহিক দর্শকদের ত্রিকোণ প্রেমের গল্প বলে। যদিও এই ত্রিকোণ প্রেমের গল্প ছোট পর্দায় নতুন কিছু নয়। প্রায় প্রত্যেক কাহিনীর মধ্যেই লুকিয়ে থাকে একটি ত্রিকোণ প্রেম।

এর আগে স্টার জলসার কুসুম দোলা, ইষ্টি কুটুম ইত্যাদি ধারাবাহিকগুলিও তৈরি হয়েছিল ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে। কিন্তু জি বাংলার ইচ্ছে পুতুলের কাহিনী এই কাহিনী গুলোর থেকে অনেকটাই আলাদা। বরং এই ধারাবাহিকের কাহিনী মিলে যায় স্টার জলসার অন্য একটি জনপ্রিয় ধারাবাহিকের সঙ্গে।

আরো পড়ুন:’তোমাদের রাণী’তে হ‌ইচ‌ই করা পর্ব! অনিশাকে উচিত শাস্তি দিয়ে রাণীকে প্রেম নিবেদন দুর্জয়ের

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ইচ্ছে নদী। দর্শকদের একাংশের মতে ইচ্ছে পুতুলের কাহিনী হুবহু মিল খায়ে যায় স্টার জলসার এই জনপ্রিয় কাহিনীর সঙ্গে। এই নিয়ে এর আগেও বহুবার দর্শকদের কটাক্ষের মুখে পরতে হয়েছে ইচ্ছে পুতুলকে।

কিন্তু এইবার যেন আরও বেশি কতাক্ষ সহ্য করতে হচ্ছে এই ধারাবাহিকটিকে। কিছুদিন আগেই জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ধারাবাহিকের একটি ট্রেলার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে নীল মেঘকে ছেড়ে সারা জী‌বনের মতো দিল্লী চলে যেতে চাইছে। আর অন্যদিকে, মেঘ তাকে আটকাতে মরিয়া হয়ে উঠেছে।

এই প্রোমো প্রকাশের সঙ্গে সঙ্গেই শুরু হয় দর্শকদের কটাক্ষ। কারণ যে ভাবে জি বাংলা প্রোমো দর্শকদের সামনে উপস্থাপিত করেছে, সেটি হুবহু স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার কপি। এই দেখেই নেটিজেনদের বক্তব্য, টু’ক’লি করে নিজের টিআরপি বাড়াতে চাইছে ইচ্ছে পুতুল।

Back to top button