Bangla Serial

নিজের সবথেকে প্রিয় মানুষের জন্মদিন! মাঝরাতে কেক কেটে সেলিব্রেট করলেন মিঠাইয়ের ধারা অর্কজা আচার্য, দেখালেন অনেক অদেখা ছবি

জি বাংলার কোন সিরিয়াল কে যদি সেরা বলতে হয় তাহলে সেটা হল মিঠাই।গল্পের বিচারে কতটা সেরা সেটা তো দর্শক বলবেন কিন্তু জনপ্রিয়তায় মিঠাইই সেরা তার প্রমাণ হলো প্রত্যেক সপ্তাহের টিআরপি রেটিং চার্ট। মিঠাই সিরিয়ালের প্রত্যেকটা চরিত্রকেই পছন্দ করেন সাধারণ মানুষ।

একটি আদ্যোপান্ত পারিবারিক সিরিয়াল হল মিঠাই। সেইসঙ্গে নারীদের ক্ষমতায়নের গল্প বলে মিঠাই। জনাইয়ের মত গ্রাম থেকে এসে সে কিভাবে সিদ্ধেশ্বর মোদক গ্রুপের সর্বেসর্বা হয়ে উঠল তা আমরা এই এক বছরে দেখেছি। কিন্তু আমাদের সেটা একটুও খারাপ লাগেনি।

মূল চরিত্রে আদৃত এবং সৌমিকে তো সকলে খুব পছন্দ করেন সেইসঙ্গে পার্শ্বচরিত্রে যারা রয়েছেন তাদের জনপ্রিয়তাও কিন্তু কম না। নন্দা, শ্রীতমা, রাতুল, রাজীব, নীপা এরা তো সবাই মোদক পরিবারের সদস্য। কিন্তু সেই সঙ্গে আরো দুজন রয়েছেন যারা মিঠাই পরিবারের সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত। তারা হলো রুদ্র এবং ধারা।দুজনেই আইপিএস অফিসার এবং রুদ্র সিদ্ধার্থের খুব ভালো বন্ধু। সেই সূত্রে ধারাও মিঠাই পরিবারে আসে। খুব সম্ভবত ধারার সঙ্গে স্যান্ডির জুটি আমরা দেখতে চলেছি ভবিষ্যতে।

ধারার চরিত্রে অভিনয় করছেন অর্কজা আচার্য। যাকে এর আগে আমরা ওগো নিরুপমা সিরিয়ালে মূল চরিত্রে দেখেছি। অর্কজার আগের প্রেমিক বিশ্ববসু মিঠাইতে স্যান্ডির ভূমিকায় অভিনয় করতো। পরবর্তীকালে বিশ্ববসুকে আমরা অন্য সিরিয়ালে যেতে দেখেছি। পরে শোনা যায় যে অর্কজার সঙ্গে ওগো নিরুপমার নায়ক গৌরব রায়চৌধুরীর প্রেম চলছে।পরে যদিও দুজনেই অস্বীকার করেন গোটা ঘটনাটি।

অর্কজার সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান ফলোয়িং। আজ অর্কজার জীবনের সবচেয়ে প্রিয় মানুষের জন্মদিন।গতকাল রাতেই সে কেক কেটে সেলিব্রেট করেছে সেই মানুষটার জন্মদিন আর আজ কিছুক্ষণ আগে সেই মানুষের বেশ কিছু অদেখা ছবি পোস্ট করেছে অর্কজা নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

 

View this post on Instagram

 

A post shared by Arkoja Acharyya (@acharyyaarkoja.official)

আজ অর্কজার মায়ের জন্মদিন। মায়ের সঙ্গে নিজের ছোটবেলার ছবি পোস্ট করে সে লিখেছে, যাকে ছাড়া আমি প্র্যাকটিক্যালি অন্ধ। শুভ জন্মদিন মা। অর্কজার সহকর্মী এবং তার ভক্তরা তার মাকে অঢেল শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button